পাকিস্তান সিরিজকে সামনে রেখে প্রস্তুতি শুরু টাইগারদের


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৪:২৫ অপরাহ্ন, ২৪শে জুলাই ২০২৪


পাকিস্তান সিরিজকে সামনে রেখে প্রস্তুতি শুরু টাইগারদের
ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে ব্যস্ত রয়েছেন সাকিব-মুশফিকরা। আসন্ন পাকিস্তান সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন ক্রিকেটরা । এই সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্প শুরু করেছে টেস্ট দলে থাকা ক্রিকেটাররা।


পাকিস্তান সিরিজের স্কোয়াডে থাকা সম্ভাব্য ক্রিকেটারদের সঙ্গে দুটি টেস্ট ম্যাচ খেলবে এইচপি এবং টাইগার্সের ক্রিকেটাররা। বৃহস্পতিবার (২৫ জুলাই)  মাঠে গড়াবে প্রথম ম্যাচ।


আরও পড়ুন: ছাত্রদের পক্ষে যা বললেন তামিম-মুশফিক-আফিফরা


জানা গেছে, প্রথম টেস্ট ম্যাচটি হবে দুই দিনের। এরপর দুইদিন বিশ্রামের পর দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী। ২৯ জুলাই থেকে শুরু হবে ম্যাচটি। সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ টাইগার্সের প্রধান কোচ সোহেল ইসলাম।


দুটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এর আগে ম্যাচ দুটি শুরু হওয়ার কথা ছিল যথাক্রমে ২৪ জুলাই ও ২৮ জুলাই থেকে। কিন্তু একদিন করে পিছিয়ে গেল দুটি টেস্টই। ধারণা করা হচ্ছে এর নেপথ্য কারণ দেশব্যাপী অস্থির পরিস্থিতি।


আরও পড়ুন: পাকিস্তান সিরিজে ব্যাটিং প্ল্যান নিয়ে যা ভাবছেন শান্ত


সামনের মাসের দ্বিতীয় সপ্তাহে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচে টেস্টের সিরিজ খেলতে দেশ ছাড়বে নাজমুল হোসেন শান্ত’র দল। যেখানে ২১-২৪ আগস্ট প্রথম ও ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত চলবে দ্বিতীয় টেস্টে।


জেবি/আজুবা