মেয়ের ধর্ষণকারীর শিরচ্ছেদ করে নদীতে ভাসিয়ে দিল বাবা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মেয়ের ধর্ষণকারীর শিরচ্ছেদ করে নদীতে ভাসিয়ে দিল বাবা!

মেয়ের অভিযুক্ত ধর্ষণকারীকে হত্যা করেছেন এক ভারতীয় বাবা। তিনি শুধু হত্যা করেই ক্ষ্রান্ত হননি, সেই লাশ টুকরো টুকরো করে তারপর নদীতে ভাসিয়ে দিয়েছেন। গতকাল (২৮ মার্চ) দেশটির পুলিশ জানিয়েছে, নাবালিকা মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত ব্যক্তিকে তার বাবা এবং মামা হত্যা করে লাশ টুকরো করে মধ্যপ্রদেশের খান্দোয়া জেলার একটি নদীতে ভাসিয়ে দিয়েছেন। খবর এনডিটিভি'র।

পুলিশ সুপার বিবেক সিং বলেছেন, গত পরশু (রবিবার) আজনাল নদীতে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির ছিন্নভিন্ন লাশ পাওয়া যায়। জেলা সদর হতে এটি প্রায় ৪০ কিলোমিটার দূরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া বিভিন্ন ছবি থেকে জানা গেছে, ছিন্নভিন্ন দেহের ৫৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম ত্রিলোকচাঁদ, তার বাড়ি শক্তপুর গ্রামে।

পুলিশের সাব ডিভিশনাল অফিসার রাকেশ পেন্দ্রো বলেছেন, ‘তদন্তে জানা যায়, নিহত ব্যক্তির বিরুদ্ধে ১৪ বছর বয়সী এক মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছিল। শনিবার ভুক্তভোগী মেয়ের বাবা এবং মামা ত্রিলোকচাঁদকে মোটরসাইকেলে করে আজনাল নদীতে নিয়ে গিয়েছিলেন। তারপর তার শিরশ্ছেদ করেন ও মাছ কাটার হাতিয়ার দিয়ে শরীর দুই ভাগ করে ফেলেন।’

দেশটির পুলিশ কর্মকর্তারা বলেন, অভিযুক্তদের ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং এই কাজে অন্য কারও সম্পৃক্ততা রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি এবং আসামিরা আত্মীয় ছিলেন।

এসএ/