প্রকৃত স্বজন খুঁজে পেলেন পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩১ অপরাহ্ন, ২৫শে জুলাই ২০২৪


প্রকৃত স্বজন খুঁজে পেলেন পরীমনি
ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনের ফলে সৃষ্ট পরিস্থিতির কারণে দেশজুড়ে কারফিউ চলছে। এই সময়টা আরও বেশি একঘেয়ে, বিরক্তিকর আর উৎকণ্ঠার হয়ে উঠেছে যখন সারাদেশে সব ধরনের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও বেশ উদ্বিগ্ন। এদিকে নেটদুনিয়া থেকে বিচ্ছিন্ন থাকায় চলচ্চিত্র অভিনেত্রী পরী নিজের প্রকৃত স্বজন খুঁজে পেয়েছেন। সারাদেশে ইন্টারনেট চালু হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন এই নায়িকা।


চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি ফেসবুক পোস্টে লিখেছেন, ইন্টারনেট বিচ্ছিন্ন হওয়ার পরে যারা ফোন করে আপনার খোঁজখবর নিয়েছে, তারা কিন্তু আপনার আসলেই প্রকৃত স্বজন-বান্ধব বা আপনজন।


আরও পড়ুন: গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন তানজিন তিশার ব্যক্তিগত সহকারী


টানা কয়েকদিন সারাদেশে সব ধরনের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকার বিষয়ে সরকার বলছে, কোটা আন্দোলনকারীদের ভিড়ে মিশে গিয়ে এক ধরনের সংঘবন্ধ চক্র দেশের ডাটা সেন্টারসহ উল্লেখযোগ্য বেশ কিছু সরকারি সম্পদ আগুনে পুড়িয়ে নষ্ট করে দিয়েছে। অনেকে আবার মনে করছেন দেশের এই অস্থির ভিডিও চিত্র যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য ইন্টারনেট সংযোগ বন্ধ করে রাখা হয়েছে।


বর্তমানে কোটা আন্দোলন ঘিরে উত্তপ্ত পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। বুধবার (২৪ জুলাই) থেকে খুলেছে অফিস-আদালত-কারখানা। তবে সারাদেশে কারফিউ বহাল রয়েছে। ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদীতে বৃহস্পতিবার (২৫ জুলাই) কারফিউ বহাল আছে। তবে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সাত ঘণ্টা কারফিউ শিথিল থাকবে বলে জানা গেছে।


এমএল/