পালিয়ে বিয়ে, ৪ দিন পর নবদম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পালিয়ে বিয়ে, ৪ দিন পর নবদম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন নবদম্পতি। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানাধীন বরার গ্রামে। সোমবার (২৮ মার্চ) সকালে খড়গ্রাম থানাধীন মহিষার গ্রাম পঞ্চায়েতের বরার গ্রামে যুগলের ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পান পরিবারের সদস‍্যরা। 

পুলিশ সাংবাদিকদের জানান, মৃতদের নাম রাজেশ ঘোষ ও রাখী মন্ডল। লাভপুরের দনাইপুরের বাসিন্দা রাজেশ ঘোষ (২০) ও বোলপুরের বাসিন্দা রাখী মন্ডল (১৬)। সম্প্রতি বাড়ি থেকে পালিয়ে পরিবারের অমতে চারদিন পূর্বে বিয়ে করে। 

পরিবার সূত্রে জানা যায়, বোলপুরের বাসিন্দা রাখি মন্ডলের মামার বাড়ি লাভপুরের দনাইপুরে। অন‍্যদিকে লাভপুরের দনাইপুরে বাড়ি রাজেশ ঘোষের। সেখানেই তাদের প্রেমের সম্পর্কের তৈরি হয়। রাজেশ ঘোষ লাভপুর থানায় গাড়ির চালকের কাজ করেন অস্থায়ীভাবে। তাদের প্রেম পরিবারের মেনে না নেওয়ায় তারা তিনদিন পূর্বে বাড়ি থেকে পালিয়ে যায়। তারপর তাদের খোঁজাখুঁজি করা হলেও কোন সন্ধান পাওয়া যায়নি। 
জানা যায়, রবিবার মধ‍্যরাতে খড়গ্রাম থানার অন্তগর্ত মহিষার গ্রাম পঞ্চায়েতের বরার গ্রামে রাজেশ ঘোষের পিসির বাড়িতে এসে ওঠেন তারা। পিসেমশাই সিদ্ধিনাথ ঘোষ সোমবার সকালে চা দিতে গিয়ে দরজা খোলা না পেয়ে দরজা ভাঙলে দেখা যায় একই ওড়নার সাথে ঝুলন্ত অবস্থায় আছেন ওই যুগল। খবর দেওয়া হয় খড়গ্রাম থানার পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য কান্দি মহকুমা হাসপাতালে মর্গে প্রেরন করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সদ‍্যবিবাহিত এই প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবার জুড়ে।

এসএ/