ধামরাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৫ অপরাহ্ন, ৩১শে জুলাই ২০২৪


ধামরাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

‘‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকার ধামরাই উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহীত কার্যক্রম বিষয়ে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।


আরও পড়ুন: ধামরাইয়ে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সরিয়ে দিলেন যুবলীগ-ছাত্রলীগ


বুধবার (৩১ জুলাই) বেলা সাড়ে এগারোটার দিকে ধামরাই উপজেলা প্রশাসন ও  মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার খান মো. আব্দুল্লা আল মামুনের সভাপতিত্বে উপজেলা মিলনায়তন কক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা পুরস্কার প্রদান ও প্রামান্যচিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

 

মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুয়েল রানা, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা বেগম নাজনীন নাহার, উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম মমিনুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম হাসান, ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফারসিম তারান্নুম হকসহ ধামরাই উপজেলার বিভিন্ন শ্রেণীর মৎস্যজীবী ও মৎস্য অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগণ।


আরও পড়ুন: ধামরাইয়ে গ্যাসের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


অনুষ্ঠানে মৎস্য সপ্তাহ-২০২৪ উদ্বোধন উপলক্ষ্যে মাইকিং, ব্যানার ফেষ্টুন, র‍্যালী, পোনা মাছ অবমুক্তকরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্য চিত্রের মাধ্যমে তুলে ধরাসহ মৎস্যজীবিদের সাথে মতবিনিময় করা হয়।


এসডি/