হারানোর ক্ষত বুকে নিয়েই আনন্দটুকু উদযাপন করতে চাই: পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:০৩ অপরাহ্ন, ১০ই আগস্ট ২০২৪


হারানোর ক্ষত বুকে নিয়েই আনন্দটুকু উদযাপন করতে চাই: পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াও বেশ সরব তিনি। মাঝে-মধ্যেই নিজের পাশাপাশি ছেলের ভিডিও কিংবা ছবিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে। তারই ধারাবাহিকতায় এবা ফেসবুকে ছেলের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।


সেই ক্যাপশনে পরী লিখেছেন, “আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে কিন্তু পারছি না কেনজানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়, খুশিতে, আনন্দে।”


তিনি আরও লিখেছেন, “নানাভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।”


আরও পড়ূন: বিচ্ছেদের বিষয়ে যে ইঙ্গিত দিলেন মালাইকা


সহকর্মী থেকে ভক্ত-অনুরাগীরা সবাই পরীমনির এই ভিডিওতে নানা ধরনের মন্তব্য করেছেন।


অভিনেত্রী রিমু রোজা খন্দকার লিখেছেন, শুভ জন্মদিন। চিত্রনায়িকা তানিন সুবহা লিখেছেন, হ্যাপি বার্থ ডে বাবা।


আরও পড়ূন: হঠাৎ মাঝ রাতে রাস্তায় বাঁধন, হাতে দা-বটি


নিশাত নামে একজন লিখেছেন, শুভ জন্মদিন বাবা। বড় হও, ভালো মানুষ হও। মাকে আজীবন আগলে রাখো, এই দোয়া রইলো। মা কিন্তু তোমার জন্য অনেক কষ্ট করেছেন।


মৃত্তিকা জান্নাত লিখেছেন, শুভ জন্মদিন পরীর পূন্য। দীর্ঘজীবী হও, মানুষের মতো মানুষ হও। এই পৃথিবীতে আলোর বাহক হও। অনেক অনেক দোয়া রইলো মিষ্টি বাচ্চা।


প্রসঙ্গত, ঢাকাই সিনেমার লাস্যময়ী অভিনেত্রী পরীমনি ভালোবেসে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। যদিও সে সংসার বেশিদিন টেকেনি। তবে বিচ্ছেদের পর এখন ছেলে পুণ্যকে নিয়ে নিজের মতো করে জীবনযাপন করছেন এই অভিনেত্রী। সব ব্যস্ততাও তাকে ঘিরে।


জেবি/এসবি