ঝালকাঠিতে পুড়িয়ে ফেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিস সংস্কার করে দিয়েছেন বিএনপি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩১ অপরাহ্ন, ১০ই আগস্ট ২০২৪


ঝালকাঠিতে পুড়িয়ে ফেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিস সংস্কার করে দিয়েছেন বিএনপি
ছবি: প্রতিনিধি

শেখ হাসিনার পতনের পরে ঝালকাঠির নলছিটিতে দুর্বৃত্তরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের আগুন দিয়ে পুড়িয়ে দেয়। সেই পুড়ে যাওয়া ভবনটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করে দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। 


শনিবার (১০ আগস্ট) সকাল থেকে ভবনের ভেতরে পুড়ে যাওয়া মালামাল সরিয়ে নতুন করে সংস্কার করে দেন তারা। এছাড়াও ভবনের সামনে ও ভেতরে রং করে ভবনটিতে মুক্তিযোদ্ধাদের বসার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে। পুড়ে যাওয়া ভবনটি দেখতে আসেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী বাকে আলীসহ কয়েকজন বীর মুক্তিযোদ্ধারা। তারা নতুন করে ভবনটি সংস্কার করে দেওয়ায় দলীয় নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তৌহিদ আলম মান্না, সাধারণ সম্পাদক সাইদুল কবির রানা ও উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন খান।


আরও পড়ুন: রাঙ্গাবালীতে ট্রাফিক নিয়ন্ত্রণে সড়কে ছাত্রসমাজ


উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তৌহিদ আলম মান্না বলেন, আমাদের নেতা জিয়াউর রহমান ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা মুক্তিযুদ্ধকে ধারণ করে রাজনীতি করি। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়টি দুর্বৃত্তরা রাতের আঁধারে পুড়িয়ে দেয়। খবর পেয়ে আমরা এসে নতুন করে অফিসটি সংস্কার করে দিয়েছি। 


নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী বাকে আলী বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মান নষ্ট করা যাবে না। পুড়িয়ে দেওয়া অফিসটি আবারো সংস্কার হচ্ছে দেখে আমি আনন্দিত। স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা এখানে স্বেচ্ছায় কাজ করছেন, আমি তাদের ধন্যবাদ জানাই।


এমএল/