বাগেরহাটে কাজে ফিরেছেন ৯ থানা-ট্রাফিক পুলিশের সদস্যরা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৬ অপরাহ্ন, ১২ই আগস্ট ২০২৪


বাগেরহাটে কাজে ফিরেছেন ৯ থানা-ট্রাফিক পুলিশের সদস্যরা
ছবি: প্রতিনিধি

বাগেরহাটে কাজে ফিরেছে পুলিশের সকল ইউনিট। 


সোমবার (১২ আগষ্ট) সকাল থেকে জেলার ৯থানা ও ট্রাফিক পুলিশের সদস্যরা নিয়মিত দায়িত্ব পালন শুরু করেছেন। পুলিশের দায়িত্ব পালনের খবরে থানায় আসতে শুরু করেছেন সেবা প্রত্যাশীরা।


এছাড়া জেলা শহরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে মোড়ে শিক্ষার্থীদের সাথে সকাল থেকে নিয়মিত দায়িত্ব পালন  করতে দেখা যায় ট্রাফিক পুলিশ সদস্যদের।


আরও পড়ুন: মোংলায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে শিক্ষার্থীদের লিফলেট বিতরণ

 

পুলিশ সুপার আবুল হাসনাত খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, মো. রাসেলুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেছেন। সাধারণ মানুষ ও রাতে হাসিমুখে পুলিশকে বরণ করে নিয়েছেন।


নবির শেখ নামের এক ব্যক্তি বলেন, পুলিশের বড় স্যাররা আমাদের কাছে আসছেন। খুবই ভাল বয়বহার করছেন। আমরাও তাদেরকে স্বাদুবাদ জানিয়েছি। আশাকরি পুলিশের তৎপরতায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হবে।


বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, সকাল থেকে থানার কার্য্যক্রম স্বাভাবিকভাবে চলছে। বিভিন্ন সেবা প্রত্যাশিরা থানায় আসছেন, আমরা তাদের সেবা প্রদান করছি। পুলিশ সব সময় জনগণের পাশে রয়েছে বলে জানান তিনি।


আরও পড়ুন: মোংলায় চিংড়ি ঘের দখল, বাঁধা দেওয়ায় দুর্বৃত্তদের হামলা


পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, সংকটময় সময় কাটিয়ে আজ থেকে সকল নাগরিকের জন্য সকল ধরনের পুলিশি কার্যক্রম পরিচালনা শুরু করা হয়। জেলার নয়টি থানা, তদন্ত কেন্দ্র ও ট্রাফিক পুলিশ যথাযথ দায়িত্বে ফিরে গেছেন।  নাগরিকদের ভীতি সংশয় কাটিয়ে পূর্বের যেকোনো অপরাধসহ সব ধরনের পুলিশ সেবা নেয়ার আহ্বান জানান তিনি। পুলিশকে  সহযোগিতার কামনা করেন তিনি।


এমএল/