কেরানীগঞ্জের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তার আশ্বাস জামায়াত শিবিরের


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৯:২১ অপরাহ্ন, ১২ই আগস্ট ২০২৪


কেরানীগঞ্জের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তার আশ্বাস জামায়াত শিবিরের
ছবি: প্রতিনিধি

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ কর্মকর্তাদের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির ঢাকা জেলা দক্ষিণের দায়িত্বশীলবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।


সোমবার (১২ আগস্ট) বিকাল ৪টায় কেরানীগঞ্জ মডেল থানার অপারেশন ইনচার্জ ও এসআই সহ পুলিশ সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত এবং মতবিনিময় সভার উদ্দেশ্যে থানায় যান বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ঢাকা জেলা দক্ষিণের দায়িত্বশীলবৃন্দ।


আরও পড়ুন: আশুলিয়ায় মহাসড়কে ফিরেছে ট্রাফিক পুলিশ 


মতবিনিময় সভায় বাংলাদেশের সার্বিক নিরাপত্তা এবং দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরেন জামায়াত ও শিবিরের দায়িত্বশীল নেতৃবৃন্দ। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের আচরণ নিয়ে দুঃখ প্রকাশ করেন দায়িত্বশীল নেতৃবৃন্দ। পুলিশের প্রতি জনরোষের কথাও তুলে ধরেন তারা। সেই সাথে উদ্ভূত পরিস্থিতিতে পুলিশ সদস্যদের মৃত্যুর জন্যও দুঃখ প্রকাশ করেন তারা।


এমন পরিস্থিতিতে পুলিশ যেন তাদের নিয়মিত কার্যক্রম পরিচালনা এবং দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় তারা যেন সৎ এবং নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করতে পারেন তার জন্য জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন তারা।


এমএল/