শেখ হাসিনাকে দেশে ফেরাতে ফরিদপুরে আ. লীগের বিক্ষোভ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৪ অপরাহ্ন, ১৩ই আগস্ট ২০২৪


শেখ হাসিনাকে দেশে ফেরাতে ফরিদপুরে আ. লীগের বিক্ষোভ
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ। শেখ হাসিনা দেশ ছেড়ে যাওয়ার সাতদিনের মাথায় এই প্রথম ফরিদপুর জেলার মধ্যে আলফাডাঙ্গায় প্রথম এ বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগ।


সোমবার (১২ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় জেলার আলফাডাঙ্গা ডাকবাংলো সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলফাডাঙ্গা চৌরাস্তা এলাকায়  প্রতিবাদ সমাবেশে করা হয়। 


আরও পড়ুন:  বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা


সমাবেশ উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের হাজারো কর্মী সমর্থক অংশ নেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম প্রমুখ।


আরও পড়ুন: শেখ হাসিনাকে উৎখাতে যুক্তরাষ্ট্রের কোনো ভূমিকা নেই: হোয়াইট হাউস


এ সময় বক্তারা সারাদেশের আওয়ামী লীগ নেতাদের ও সংখ্যালঘুদের বাড়িঘরে হামলার নিন্দা জানান। বক্তারা জানান, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে না আনা পর্যন্ত তারা ঘরে ফিরবে না। 


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা উপস্থিত সকলকে শেখ হাসিনাকে দেশে আনার জন্য শপথ বাক্য পাঠ করান।


জেবি/এসবি