মানিকগঞ্জের ঘিওরে বিক্ষোভ মিছিল-সমাবেশের ডাক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১১ অপরাহ্ন, ১৪ই আগস্ট ২০২৪


মানিকগঞ্জের ঘিওরে বিক্ষোভ মিছিল-সমাবেশের ডাক
ছবি: প্রতিনিধি

খুনি হাসিনা এবং তার দোসরদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের  ডাক।

মানিকগঞ্জের ঘিওরে আগামীকাল ১৫ আগষ্ট আবারো বিশাল আকারে বিক্ষোভ মিছিল ও সামাবেশের ডাক দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। বুধবার (১৪ আগষ্ট) সকালে ১০ টায় খুনি হাসিনা ও তার দোসরদের গ্রেফতার এবং বিচারের দাবীতে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঘিওর উপজেলা যুবদল।


আরও পড়ুন: মানিকগঞ্জে গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ অনুষ্ঠিত


উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুুদুর রহমান ও সদস্য সচিব সাইফ ছানোয়ারের নেতৃত্বে ঘিওর উপজেলা পাবলিক লাইব্রেরী মাঠ থেকে মিছিলটি বের হয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দিয়ে বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে বাসস্টান্ডে এসে এক যুবসমাবেশের আয়োজন করে।


সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোশারফ হোসেন, তাজুল ইসলাম তারেক, ফারুক মীর, যুবদলের প্রভাবশালী সদস্য মীর্জা সালেম, স্বেচ্চাসেবক দলের সদস্য সচিব সবুজ বেপারী প্রমুখ। এ সময় বক্তারা তাদের বক্তব্যে বিডিআর হত্যার ঘটনা থেকে শুরু করে গত ১৫ বছরের গুম খুন হত্যার বিচারের দাবীতে খুনি হাসিনার গ্রেফতার ও তার দোসরদের বিচারের দাবী করেন। 


আরও পড়ুন: মানিকগঞ্জে পিকনিক বাসে আগুন, প্রাণে বাঁচল শিক্ষার্থীরা


বাংলাদেশ জাতীয়তাবাদী দল উপজেলা বিএনপি’র সভাপতি মীর মানিকুজ্জামান মানিক ও সাংগঠনিক সম্পাদক আল-মামুন ভূঁইয়াসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত থেকে একাত্মতা প্রকাশ করেছেন। 


এসডি/