বোরহানউদ্দিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিএনপির আহবায়ক মাফরুজা সুলতানা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৯ অপরাহ্ন, ১৯শে আগস্ট ২০২৪


বোরহানউদ্দিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিএনপির আহবায়ক মাফরুজা সুলতানা
ছবি: প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বোরহানউদ্দিন উপজেলা শাখার আহ্বায়ক ও ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য গণমানুষের হৃদয়ের স্পন্দন জননন্দিত আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের সহধর্মিনী মাফরুজা সুলতানা’র আগমনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে উপজেলা বিএনপি’র নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ। উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাফরুজা সুলতানা বোরহানউদ্দিনে আগমনের বার্তা নেতা কর্মীদের কাছে পৌছালে। কোন পূর্ব আয়োজন ছাড়াই কয়েক হাজার নেতাকর্মী তাদের প্রিয় নেত্রীকে এক নজর দেখতে ও স্বাগত জানাতে পৌঁছে যান উপজেলার হাকিমুদ্দিন লঞ্চঘাটে। এ সময় প্রিয় নেত্রীকে কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান হাজার হাজার দলীয় নেতাকর্মীরা।


সোমবার (১৯ আগষ্ট) বিকেলে ফেয়ারী শিপিংয়ের একটি লঞ্চে ভোলার বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন লঞ্চঘাটে পৌঁছালে সেখানে ভোলা-২ বোরহানউদ্দিন ও দৌলতখাঁনের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাফরুজা সুলতানা কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। দলীয় নেতাকর্মীরা তাদের প্রিয় নেত্রী’র গাড়ী বহর নিয়ে উপজেলা সড়কে নেত্রীর বাসভবন কুড়ালিয়া হাউজে উপস্থিত হন।


আরও পড়ুন: চরফ্যাশনের যুবলীগ নেতাকে গণধোলাই জেলের ছদ্মবেশ নিয়েও হয়নি রক্ষা



উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাফরুজা সুলতানা দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত ব্যক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আজ বৃষ্টিস্নাত দিনে আপনারা আমাকে বরণ করেছেন। আমি আপনাদের এই ভালবাসার ঋণ কখনো শোধ করতে পারবনা। আজ আপনারা যে ভাবে সুশৃঙ্খল থেকেছেন ভবিষ্যতে এ ভাবে সুশৃঙ্খল থেকে দলের জন্য কাজ করে যাবেন এবং দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান। 


হাকিমুদ্দিন লঞ্চঘাটে উপজেলা বিএনপির আহ্বায়ক মাফরুজা সুলতানা কে ফুলেল শুভেচ্ছা জানান বোরহানউদ্দিন উপজেলা বিএনপি সদস্য সচিব এ্যডভোকেট কাজী আজম, সিনিয়র যুগ্ন আহ্বায়ক সরোয়ার আলম খাঁন, যুগ্ন আহ্বায়ক শহিদুল আলম নাসিম কাজী, যুগ্ন আহ্বায়ক হাসান হাওলাদার, যুগ্ম আহ্বায়ক ফিরোজ কাজী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির, পৌর বিএনপির সহ সভাপতি সাইদুর রহমান লিটন, সহ সভাপতি আঃ রব হাওলাদার, সহ সভাপতি বশির আহমেদ, সহ সভাপতি আলী আকবর পিন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন বাচ্চু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফাইজুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক শিহাব হাওলাদার, আহ্বায়ক ফখরুল ইসলাম মিঠু, সদস্য সচিব জসিমউদ্দিন খাঁন, সহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এমএল/