কুষ্টিয়া মডেল থানার খোয়া যাওয়া অস্ত্র-গুলি উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ২২শে আগস্ট ২০২৪


কুষ্টিয়া মডেল থানার খোয়া যাওয়া অস্ত্র-গুলি উদ্ধার
ছবি: প্রতিনিধি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় কুষ্টিয়া মডেল থানা ভাংচুর ও অগ্নিকাণ্ডের সময় খোয়া যাওয়া অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী।


বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১১ টার সময় কুষ্টিয়া পুলিশ লাইন্সে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছে সেনাবাহিনী ও পুলিশের কর্মকর্তারা।


আরও পড়ুন: কুষ্টিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ভিক্ষুকের বসতবাড়ী পুড়ে ছাই 


জানা যায়, গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের মুখে কিছু দুষ্কৃতিকারীরা কুষ্টিয়া মডেল থানায় আগুন দেয়। পরে অরক্ষিত হয়ে পরে থানা। এসময় থানার অনেকগুলো অস্ত্র ও গুলাবারদ খোয়া গিয়েছিল। সেই সকল অস্ত্র ও গুলাবারদ উদ্ধার করেছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রায় ৩৭টি বিভিন্ন ধরনের অস্ত্র ও হাজার খানেক গুলাবারদ উদ্ধারের তথ্য দেওয়া সাংবাদিকদের দেওয়া হয়। জনগণের স্বতঃস্ফূর্ত সহযোগিতায় খুব দ্রুত সময়ের মধ্যেই এসকল অস্ত্র ও গুলাবারুদ উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানানো হয় প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে। 


এ সময় বাংলাদেশে সেনাবাহিনীর কুষ্টিয়ার ক্যাম্পের দায়িত্বে থাকা মেজর মারিজুল ইসলাম ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. তারেক জোবায়ের, কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুল হক চৌধুরীসহ সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


এমএল/