বাগেরহাটে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আনন্দে স্বামী শফিকুলের দুধ দিয়ে গোসল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৭ অপরাহ্ন, ২৪শে আগস্ট ২০২৪


বাগেরহাটে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আনন্দে স্বামী শফিকুলের দুধ দিয়ে গোসল
ছবি: প্রতিনিধি

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আনন্দে দুধ দিয়ে গোসল করেছেন শফিকুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি। সে বাগেরহাট জেলার রামপাল উপজেলার পেড়িখালী এলাকার আমীর আলীর ছেলে।


শনিবার (২৪ আগস্ট) সকালে দীর্ঘ ১৬ বছরের  দাম্পত্য জীবনের ইতি টেনে কষ্ট পাওয়ার বদলে মনের আনন্দে চেয়ারম্যানের মোড়ে জনসম্মুখে বালতি ভর্তি দুধ দিয়ে গোসল করেন তিনি।


আরও পড়ুন: বাগেরহাট নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ



এর আগে গত (২০ আগস্ট) তার স্ত্রী তাকে ডিভোর্স পেপার পাঠিয়ে দেন। সে ডিভোর্স পেপার হাতে পেয়ে স্বাক্ষর করে পাঠিয়ে দেন।


শফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, আজ থেকে প্রায় ১৬ বছর আগে বাগেরহাট জেলার মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামের রুস্তম আলী সরদারের মেয়ে মুসলিমা বেগমের সাথে দুই পরিবারের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর তাদের জীবন সুখে শান্তিতে কেটে যাচ্ছিল। তাদের লামিয়া খাতুন (১২) নামের একটি কন্যা সন্তান রয়েছে।


গত বছর তিনেক আগ থেকে তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। এরপর বিভিন্ন সময় তার স্ত্রী ঝগড়া বিবাদ বাঁধিয়ে তার বাবার বাড়িতে চলে যান। এরপর তাকে অনেক বুঝিয়ে শফিকুলের সংসারে ফেরাতে ব্যর্থ হন তিনি।


আরও পড়ুন: বাগেরহাটের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত


শফিকুল ইসলাম আরো বলেন, আমার কপালে আল্লাহ যা লিখছেন তাই আমার হবে। আমি এই পারিবারিক কলহ থেকে মুক্তি পেয়েছি এটাই আমার জন্য আনন্দের ব্যাপার। ১৬ বছরে আমার স্ত্রী আমাকে অনেক নির্যাতন করেছে। আমি এক পর্যায়ে অসহায় হয়ে পড়েছিলাম। আমি চাই আমার স্ত্রী আমাকে ডিভোর্স দিয়েছে সে যেখানে ভালো থাকবে, সেখানেই ভালো থাকুক। আমি তার জন্য দোয়া করি। শফিকুল দুধ দিয়ে গোসল করবে খবরটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এলাকায়। বিষয়টি দেখতে প্রতিবেশীরা ও উৎসুক জনতা ভিড় জমান চেয়ারম্যানের মোড় এলাকায়।


আরএক্স/