বিএনপি নেত্রী শামা ওবায়েদের স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:১০ অপরাহ্ন, ২৭শে আগস্ট ২০২৪


বিএনপি নেত্রী শামা ওবায়েদের স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন
ছবি: প্রতিনিধি

বিএনপির ফরিদপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকুরর পদ স্থগিতাদেশ প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে সদরপুর উপজেলা যুবদল।


মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১টায় সদরপুর হাসপাতাল মোড়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে যুবদল (প্রস্তাবিত) কমিটির আহবায়ক মো. বিল্লাল হোসেন এ সংবাদ সম্মেলন করেন।


আরও পড়ুন: হত্যা মামলায় আসামি হয়ে যা বললেন শামা ওবায়েদ


তিনি বলেন, শামা ওবায়েদের পদ স্থগিতাদেশ অবিলম্বে প্রত্যাহার করতে হবে। এ ছাড়াও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে তিনি আরও বলেন, বীর মুক্তিযোদ্ধা ও বিএনপির প্রাক্তন মহাসচিব প্রয়াত কে.এম ওবায়দুর রহমান এর কন্যা শামা ওবায়েদ রিংকু। নিজ এলাকায় তার সুনাম ক্ষুন্ন করতে এবং তার রাজনীতির ইমেজ নষ্ট করতে প্রতিপক্ষরা তার বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। 


বিএনপির কেন্দ্রীয় কমিটির নিকট তারা দাবী জানান, সাংগঠনিক সম্পাদক পদ বহাল রেখে তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে অচিরেই যেন তার স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়।


আরও পড়ুন: ফারাক্কার গেট খোলার পরও রাজবাড়ীতে কমছে পদ্মার পানি 


এসময় উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা শ্রমিক দলের সভাপতি মোতালেব পেয়াদা, ফরিদপুর জেলা যুবদলের সদস্য হেদায়েত হোসেনসহ সুইট মোল্যা, টিটু হাওলাদার, সম্রাট হাওলাদার, মো. জাহিদ শিকদারসহ অনেকে।


এমএল/