বাবার যৌন লালসা থেকে মেয়েকে বাঁচাতে স্বামীকে খুন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাবার যৌন লালসা থেকে মেয়েকে বাঁচাতে স্বামীকে খুন

প্রতিদিন চলতো যৌন অত্যাচার। মেয়ের ওপর যৌন অত্যাচার চালাত সৎ বাবা। টানা দু’‌মাস ধরে সেই যৌন অত্যাচার সহ্য করতে হয়েছিল। অবশেষে তা থেকে নিষ্কৃতি পেতে মা–মেয়ে গলা টিপে খুন করলো তাকে। কিন্তু পরে পুলিশের জেরার মুখে দু’জনেই নিজেদের অপরাধ স্বীকার করে নেন। ঘটনাটি ঘটেছে ভারতের হাওড়ায়। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানিয়েছে, গত দু’মাস ধরে সৎ মেয়ের ওপর যৌন নির্যাতন চালাচ্ছিলেন ওই ব্যক্তি। নিজের মেয়ের ওপর সেই অত্যাচার সহ্য করতে না পেরে বাধ্য হয়েই স্বামীকে খুন করার সিদ্ধান্ত নেন সুলতানা। পরিকল্পনায় সঙ্গী করেন তার ভুক্তভোগী কন্যাকেও। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। নিহত ব্যক্তির নাম শেখ সালাম (৫৫)।

সুলতানার অভিযোগ, মেয়ের ওপর যৌন নিগ্রহ করছিল স্বামী। গত দু’মাস ধরে এটা চলছিল। শেষ পর্যন্ত মাথা ঠান্ডা রাখতে পারিনি। আমি এবং আমার মেয়ে ওকে গলা টিপে খুন করেছি।

তবে খুন করলেও বিষয়টিকে অন্যভাবে সাজিয়েছিলেন সুলতানা। বুধবার রাতে খুনের পর প্রথমে প্রতিবেশীদের ঘরে ডাকেন তারা। বিছানার ওপর পড়ে থাকা সালামের দেহ দেখিয়ে বলেন, তাদের অজান্তে কেই খুন করেছে সালামকে। পুলিশকে সুলতানার প্রতিবেশীরা বলেছেন, সালামের গলায় তখন শ্বাসরোধের কালো দাগ স্পষ্ট ছিল। সুলতানা তাদের বলেছিলেন, তারা এ বিষয়ে কিছুই জানেন না।

এসএ/