আখাউড়ায় আইনমন্ত্রী ও তাকজিল খলিফা কাজলের বিচারের দাবিতে মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৬ অপরাহ্ন, ৩রা সেপ্টেম্বর ২০২৪


আখাউড়ায় আইনমন্ত্রী ও তাকজিল খলিফা কাজলের বিচারের দাবিতে মানববন্ধন
ছবি: প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের বিচার দাবি করে মানববন্ধন করেছে উপজেলা বিএনপি।  


আরও পড়ুন: আখাউড়ায় ভারতীয় পানির চাপে তলিয়ে গেছে স্থলবন্দর

 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে রেলস্টেশন সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানবন্ধনে আইনমন্ত্রী ও মেয়রের বিরুদ্ধে আওয়ামী লীগ সরকার আমলে চাঞ্চল্যকর হাদিস হত্যাকান্ডসহ সব বিচার বহির্ভুত হত্যা, কালো আইন, ভুমি জবর দখল ও নানা অভিযোগ তুলা হয়।


উপজেলা বিএনপির আহবায়ক জয়নাল আবেদীন আব্দুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য সচিব ডা: খোরশেদ আলম ভুইয়া, পৌরসভা বিএনপির আহবায়ক সেলিম ভুইয়া, সদস্য সচিব আক্তার খান, পৌরসভা বিএনপির সাবেক সভাপতি কাউন্সিলর বাহার মিয়া, জেলা স্বেচ্ছা সেবক দলের সাবেক সভাপতি আবুল বাসার, বিএনপি নেতা হারুন অর রশিদ প্রমুখ।


আরও পড়ুন: কর্মবিরতি শেষে কাজে ফিরলেন আখাউড়া থানা পুলিশের সদস্যরা


উপজেলা বিএনপির সদস্য সচিব ডা: খোরশেদ আলম জানায়, ২০১৪ সালে আওয়ামী লীগ সরকার আমলে উপজেলা নির্বাচনের সময় পৌরসভার  তারাগন গ্রামে ভোট কেন্দ্রের সামনে বিএনপি  কর্মী  হাদিসকে গুলি করে হত্যা করা হয়। ভোট চুরিতে বাধা দেয়ায় তার জীবন দিতে হয়েছে। আওয়ামী লীগ সরকার আমলে আখাউড়ায় বেআইনী ভাবে বহু মানুষকে ক্রস ফায়ার নাম দিয়ে বিচার বর্হিভুত হত্যা করা হয়। এছাড়া সাধারন মানুষের ভুমি জবরদখল থেকে শুরু করে নানা ভাবে হয়রানী করা হয় কালো আইনের মাধ্যমে। সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও তার ঘনিষ্টসহচর মেয়র তাকজিল খলিফা কাজলের নির্দেশে সব অপরাধ সংঘটিত হয়েছে বলেও তিনি জানান।


এসডি/