শ্রীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো দ্বিতীয় স্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০১ অপরাহ্ন, ৫ই সেপ্টেম্বর ২০২৪


শ্রীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো দ্বিতীয় স্ত্রী
ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে পৌরসভার চন্নাপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় দ্বিতীয় স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ ।


গ্রেফতার হওয়া দ্বিতীয় স্ত্রী ইয়াসমিন আক্তার (২২)  বি-বাড়ীয়া জেলার নাসির নগর থানার জামারবাড়ী গ্রামের নাসির মিয়ার মেয়ে।


আরও পড়ুন: শ্রীপুরে উড়াল সেতুর পিলারে শোভা পাচ্ছে শিক্ষার্থীদের প্রতিবাদী উক্তি


বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল  দিকে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামের আমির হামজার বসতবাড়িতে ওই ঘটনা ঘটে। 


আহত আব্দুর রাজ্জাক (৩২), লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত ইউনুছ আলী ছেলে। সে জেলার  উপজেলায় চন্নাপাড়া গ্রামের আমির হামজার বাড়ির ভাড়াটিয়া।


আরও পড়ুন: শ্রীপুরে ট্রাফিক নিয়ন্ত্রণ ও সড়ক পরিচ্ছন্নতার কাজ করছেন শিক্ষার্থীরা


গ্রেফতার দ্বিতীয় স্ত্রী  বি-বাড়ীয়া জেলার নাসির নগর থানার জামারবাড়ী গ্রামের নাসির মিয়ার মেয়ে।


ঘটনার পর আহত রাজ্জাক কে তার স্বজনরা চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রণয় ভূষণ দাস বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজ্জাককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


শ্রীপুর থানার এস আই ওয়াহিদ মিয়া  বলেন,  “সকালে আব্দুর রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী  একটি ধারালো দা দিয়ে স্বামীর পুরুষাঙ্গসহ অন্ডকোষ কেটে বিচ্ছিন্ন করে ফেলে। দ্বিতীয় স্ত্রী ইয়াসমিনকে আটক করা হয়েছে। নির্যাতনের শিকার রাজ্জাকের পরিবার থানায় আসতেছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।”


জেবি/এসবি