ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন-বিক্ষোভ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৫ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন-বিক্ষোভ
ছবি: প্রতিনিধি


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের এক আওয়ামী লীগের নেতাকে গ্রেফতারের  দাবিতে পুলিশ সুপার কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছে গ্রামবাসী। 


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১১ পরিবার পেল পৌনে ৬ লাখ টাকা

বুধবার (১১ সেপ্টেম্বর) উপজেলার উত্তর কাইতলা ইউনিয়নের ব্রাহ্মণহাতা গ্রামের হাজারো মানুষ ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অলি মুন্সির বিরুদ্ধে এই বিক্ষোভ করেন। পরে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন তারা।


এসময় ব্রাহ্মণহাতা গ্রামের সজিব নামের এক যুবক অভিযোগ করে বলেন, আমাদের এলাকার খুনী, হত্যাকারী, দাঙ্গা ফ্যাসাদ সৃষ্টিকারী, উশৃংখল ও চিহ্নিত মাদক ব্যবসায়ী অলি মুন্সি। আওয়ামী লীগের সভাপতি অলি মুন্সির বিরুদ্ধে মোট ৫টি হত্যা মামলা রয়েছে। অথচ তাকে গ্রেফতার করা হচ্ছে না। তাকে দ্রুত গ্রেফতারের দাবি জানাই।


আবু হানিফ নামের একজন বলেন, সে আওয়ামী লীগের সভাপতি হওয়ার সুবাদে তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের অন্যায় অপকর্মসহ ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বেপরোয়া যে তাদের বিরুদ্ধে কেহ মুখ খুলিয়া কোন কথা বলার সাহস পায় নি। যদি তাদের বিরুদ্ধে কেউ কোন কিছু বলে, তাহলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন ধরনের হয়রানীসহ চাঁদা আদায় করে নাজেহাল করেছে। এখন সময় এসেছে তার বিচারের।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় গুমের মামলা না নেওয়ায় বিক্ষোভ-মানবন্ধন


তাজুল ইসলাম নামে আরেকজন অভিযোগ করে বলেন, অলি মুন্সি আশপাশের গ্রামে মাদকের স্বর্গরাজ্য কায়েম করেছে। প্রতিদিন নেশা জাতীয় দ্রব্যাদি বিক্রি করার কারণে যুব সমাজ দিন দিন ধ্বংসের পথে। এছাড়াও অলি মুন্সি ও তার সহযোগী সন্ত্রাসীরা বিগত আওয়ামীলীগ সরকারের আমলে কাইতলা উত্তর ইউনিয়নের বিভিন্ন ধরনের অনিয়ম ও সামাজিক অশান্তি সৃষ্টি করার মূল হোতা বটে। তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।


এসব অভিযোগের ব্যাপারে অভিযুক্ত অলি মুন্সির মুঠোফোনে কল দেওয়া হলে তা বন্ধ পাওয়া যায়।


এসডি/