স্বৈরাচার হাসিনার দোসররা ষড়যন্ত্র অব্যহত রেখেছে: মামুন হাসান


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:৩৮ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


স্বৈরাচার হাসিনার দোসররা ষড়যন্ত্র অব্যহত রেখেছে: মামুন হাসান
ছবি: সংগৃহীত

স্বৈরাচার শেখ হাসিনার বিদায় হয়েছে। তবে, তাদের দোসররা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে বলে উল্লেখ করে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি  মামুন হাসান বলেছেন, “তারা বিভিন্নভাবে প্রতিবিপ্লব ঘটানোর স্বপ্ন দেখছে। কিন্তু তাদের স্বপ্ন পূরণ হবে না। এখন সময় এসেছে রাষ্ট্র সংস্কারের কাজ করার। বিএনপি সকল রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে পরামর্শ করে যে বিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমান যে ৩১ দফা রুপরেখা ঘোষণা করেছে, সেই মোতাবেক রাষ্ট্র সংস্কার করতে হবে। না হলে শেখ হাসিনার মতোই বাংলাদেশ রয়ে যাবে।”


মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর কয়েকটি হাসপাতালে দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহত শিক্ষার্থীদের কাছে আর্থিক উপহার পৌছে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। 


আরও পড়ুন: দুই দিনের নতুন কর্মসূচি ঘোষণা দিল বিএনপি


এসময় তিনি জাতীয় পঙ্গু হাসপাতালে আহত মো তামিম, সায়মম আজাদ সিয়াম,আবু নাহিয়ান সিফাত, সোহরাওয়াদী হাসপাতালে মো. আল আমিন ,নিয়ামুল হক নাবিল,হাবিবুর রহমান নিউরোসাইন্স হাসপাতালে পারভেজ হোসেন আবু বকরের হাতে আর্তিক উপহার তুলে দেন ও তাদের স্বাস্থের খোজখবর নেন। এমন তাদের পাশে থাকারও আশ্বাস দেন।


আরও পড়ুন: আ. লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: জামায়াত সেক্রেটারি


মামুন হাসান আরও বলেন, “গণখুনি সাবেক পলাতক প্রধানমন্ত্রীর কাছের লোকেরা যে লুটপাট করেছে। তিনি প্রকারন্তরে তাদেরকে সমর্থন দিয়েছে। আমরা বলেছিলাম না মেগা প্রজেক্ট মেট্রোরেল ফ্লাইওভার করে তারা অনেক টাকা পাচার করেছে ,সেটা তো সত্য প্রমাণ হয়েছে। তার পিওন ৪০০ কোটি টাকার মালিক তিনি নিজে মুখে বলেছেন। তার লুট পাটের বিরুদ্ধে যারা কথা বলেছে তাদেরকে হয় গুম করা হয়েছে না হয় আয়না ঘরে রাখা হয়েছে। আয়না ঘরটা কি তার হদিস কেউ জানে না?  কিন্তু তার অস্তিত্ব আছে। অর্থাৎ শেখ হাসিনা তার বিরোধীদেরকে নিঃশ্বাস প্রশ্বাস ছাড়া একটি কালো জায়গায় অন্ধকার ঘর যেখানে বন্দী করে রাখা হয়। এটা আমার কথা নয় আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরার একটি রিপোর্ট থেকে বলা হয়েছিল।”


জেবি/এসবি