ধামরাইয়ে নিখোঁজের ১১ দিন পর বৃদ্ধার মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৫ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


ধামরাইয়ে নিখোঁজের ১১ দিন পর বৃদ্ধার মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ১১দিনপর ইদ্রিস আলী (৭৫) নামে এক বৃদ্ধের গলিত মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।


বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ধামরাই থানার উপ পুলিশ পরিদর্শক নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায় সকালে পরিবারের লোকজন মরদেহটি দেখে পুলিশকে খবর দিলে বেলা ১২ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।


ইদ্রিস আলী ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের বড়কুশিয়াড়া গ্রামের, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার বাবুল মিয়ার পিতা।


আরও পড়ুন: সাভার-আশুলিয়ায় কাজে ফিরেছে শ্রমিকরা


এলাকাবাসী ও পরিবারের লোকজন বলেন, ইদ্রিস আলী মাতব্বর গ্রামের লোকজনের বিপদ আপদে সবসময় পাশে দাঁড়াতেন বিধায় আজ তাহার পরিণতি এমন হলো। ১১দিন আগে নিখোঁজ থাকার পর বুধবার তার লাশ পাওয়া গেল।


এরকম মর্মান্তিক মৃত্যু আমরা কখনো আগে দেখিনি। যারা এর সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক। আমাদের এখানে অবৈধভাবে আকসিননগর নামে আবাসিক প্রকল্প আছে। সেই প্রকল্প এর বিরুদ্ধে ছিলো। 


ইদ্রিস আলীর মেয়ে আরও বলেন, আমার বাবা বাড়ি থেকে বের হয়ে রাস্তায় হাটতে যায়, তার পর সে আর বাড়িতে ফিরেনি, অনেক খোঁজাখুঁজি করি। আজ সকালে পরিবারের লোকজন বিলে যেয়ে দেখি কচুরিপানার নিচে গলিত অবস্থায় তার লাশ পাওয়া যায়। তান পরনের লুঙ্গি দেখে আমরা চিনতে পারি। আমার বাবার অনেক শত্রু ছিলো।


আরও পড়ুন: সাভার শিল্পাঞ্চলে অস্থিরতা, যৌথ অভিযানে আটক ১৪


ধামরাই থানার উপ-পরিদর্শক এসআই নাছির উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয় আইনি ব্যবস্থা চলমান রয়েছে।


এমএল/