জামায়াত ইসলাম ক্ষমতায় গেলে বাংলাদেশ জঙ্গিমুক্ত হবে: মাসুদ


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৬ অপরাহ্ন, ১৩ই সেপ্টেম্বর ২০২৪


জামায়াত ইসলাম ক্ষমতায় গেলে বাংলাদেশ জঙ্গিমুক্ত হবে: মাসুদ
ছবি: সংগৃহীত

জামায়াতে ইসলামের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, রাষ্ট্র সংস্কারের জন্য আগে মানুষ হিসেবে নাগরিক হিসেবে নিজের সংস্কার প্রয়োজন। আর সেই কাজটিই জামায়াত নিরলশভাবে করে যাচ্ছে। জামায়াত রাষ্ট্রীয় ক্ষমতায় গেলে জঙ্গিমুক্ত হবে বাংলাদেশ। 


শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর হাজারীবাগ পূর্ব থানায় জামায়াতে ইসলামের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান করে তিনি এসব কথা বলেন তিনি।


আরও পড়ুন: শেখ হাসিনার নতুন ফোনালাপ, নিজেকে প্রধানমন্ত্রী দাবি


তিনি বলেন, সোনার বাংলা গড়ার আগে সোনার মানুষ তৈরি করতে হবে। সোনার মানুষ তৈরি করতে জামায়াতে ইসলাম কাজ করছে। নৈতিকতা, আদর্শ ও চরিত্রবান নাগরিক তৈরি করার সেরা সংগঠন জামায়াত ইসলাম।


ড. মাসুদ আরও বলেন, জামায়াতে ইসলাম কখনো রাষ্ট্রীয় ক্ষমতা দখলের জন্য আন্দোলন করে না, জামায়াতে ইসলাম আন্দোলন করে ইসলামের সু-মহান আদর্শের ভিত্তিতে একটি কল্যাণময় রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য। একটি চক্র রয়েছে যারা প্রচার করে জামায়াতে ইসলাম ক্ষমতায় গেলে জঙ্গিবাদে দেশ ধ্বংস হয়ে যাবে। কিন্তু জামায়াতে ইসলাম ক্ষমতায় গেলে বাংলাদেশ হবে জঙ্গিমুক্ত। 


আরও পড়ুন: আ. লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: জামায়াত সেক্রেটারি


তিনি বলেন, জামায়াতে ইসলামী কুরআন ও সুন্নাহর আইন বাস্তবায়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। ইসলাম ছাড়া বৈষম্যহীন রাষ্ট্র গঠন কখনোই সম্ভব হবে না। 


তিনি আরও বলেন, জামায়াতে ইসলাম মনে করে বর্তমানে মহাসমাবেশ করার সময় নয়, এখন ছাত্র-আন্দোলনে শহীদ-আহতদের পরিবারের পাশে দাঁড়াতে হবে এবং আহত ভাই-বোনদের চিকিৎসাসহ সার্বিক খোঁজ-খবর রাখতে হবে। আর জামায়াতে ইসলাম সেটাই করছে দৃঢ়তার সাথে।


এমএল/