‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় কিশোরীকে গরম পানি দিয়ে ঝলসে দিলেন নারী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৪ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২৪


‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় কিশোরীকে গরম পানি দিয়ে ঝলসে দিলেন নারী
ফাইল ছবি

চট্টগ্রামের আনোয়ারায় এক বৃদ্ধকে দেখে  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডায়ল ‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় পপি আক্তার (১০) নামে এক কিশোরীর শরীরে গরম পানি ঢেলে দিয়ে ঝলসে দিয়েছেন ছায়ের খাতুন (৫৫) নামে এক নারী। ঘটনাটি গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ওয়াজের বাড়িতে ঘটে।


রবিবার (২২ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ওসি মো. মনির হোসেন।


বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে আহত পপি আক্তার। সে স্থানীয় মৃত বিজলি আকতারের মেয়ে। ছোটবেলায় প্রথমে তার বাবা ও পরে মায়ের মৃত্যু হলে সে নানার বাড়িতে থাকতো।


আরও পড়ুন: রাজনৈতিক হয়রানিমূলক মামলা প্রত্যাহারে সরকারের ২ কমিটি গঠান


স্থানীয়রা জানিয়েছেন, কিশোরীটি অসহায় হওয়ায় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।


ঘটনার প্রত্যক্ষদর্শী ও কিশোরীর মামা মো. দিদার গণমাধ্যমকে জানান, “বাবা-মা হারা কিশোরী পপি আক্তার বাড়ির উঠানে খেলছিল। এ সময় তার নানা সম্পর্কিত এয়ার মোহাম্মদ (৬০) নামের এক বৃদ্ধকে দুষ্টুমি করে ‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলে হাসাহাসি করে। কিছুক্ষণ পর এয়ার মোহাম্মদের ছোট ভাইয়ের বউ ছায়েরা খাতুন (৫৫) এসে ওই কিশোরীর শরীরে গরম পানি ঢেলে দিলে তার শরীর ঝলসে যায়। আমরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই। ঘটনার পর থেকে অভিযুক্তরা পালিয়ে যায়।”


আরও পড়ুন: ১৫ বছরে বিভিন্ন মন্ত্রণালয়ে মহাসাগর চুরি হয়েছে: নৌ উপদেষ্টা



এ বিষয়ে আনোয়ারা থানার ওসি মো. মনির হোসেন জানান, “আমি ঘটনা শোনার পর কিশোরীর অভিভাবককে থানায় আসতে বলছি, তবে এখনো কেউ অভিযোগ করেনি। শুনেছি কিশোরীটি অসহায়, তার বাবা-মা কেউ নেই। অভিভাবকরা এলে আমরা আইনগত ব্যবস্থা নেব।”


জেবি/এসবি