ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ডাক বিভাগ। নয়টি পদে মোট ১৭৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: পোস্টম্যান, ফটোকপি অপারেটর (ব্লু প্রিন্টার), প্যাকার, মেইল ক্যারিয়ার, আর্মড গার্ড, অফিস সহায়ক, নিরাপত্তাপ্রহরী, পরিচ্ছন্নতাকর্মী।

পদসংখ্যা: মোট ১৭৫ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন স্কেল: বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী পোস্টম্যান পদের বেতন ৯০০০-২১,৮০০/-টাকা ও ফটোকপি অপারেটর (ব্লু প্রিন্টার), প্যাকার, মেইল ক্যারিয়ার, আর্মড গার্ড, অফিস সহায়ক, নিরাপত্তাপ্রহরী, পরিচ্ছন্নতাকর্মী পদের বেতন ৮৫০০-২০,৫৭০/-টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://pmgnc.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। 

আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ৪ এপ্রিল, ২০২২ সকাল ১০টায় এবং শেষ হবে ২৫ এপ্রিল, ২০২২ বিকেল ৫টায়।