ভারতীয় দর্শকদের হামলায় হাসপাতালে ‘টাইগার রবি’


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৩:৫৪ অপরাহ্ন, ২৭শে সেপ্টেম্বর ২০২৪


ভারতীয় দর্শকদের হামলায় হাসপাতালে ‘টাইগার রবি’
ছবি: সংগৃহীত

ভারতের কানপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ-ভারত। টেস্টের প্রথম দিনে ঘটেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের মারধরের শিকার হয়েছেন বাংলাদেশি সমর্থক টাইগার রবি।


শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন সময়ে ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন টাইগার রবি। অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন: হত্যা মামলা-শেয়ার কারসাজি নিয়ে যা জানালেন সাকিব 


জানা গেছে, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা-কাটাকাটি হয় তার। পরে হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।


দেশের বেসরকারি একটি সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছে স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, আমরা তাকে হাসপাতালে পাঠিয়েছি। তার কোনো সমস্যা হয়েছে কি না সেটা চিকিৎসকেরা পরীক্ষা করে দেখবেন। তিনি দাবি করেছেন তিনি হেনস্তার শিকার হয়েছেন।


পুরো ঘটনা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন সেই পুলিশ কর্মকর্তা। তার ভাষ্য, ‘আমাদের সিসিটিভি ক্যামেরা আছে। আমরা দেখব সেখানে আসলে কী ঘটেছে।’


আরও পড়ুন: টি-টোয়েন্টি ও টেস্ট থেকে অবসরের ঘোষণা সাকিবের


বাংলাদেশ দলের ভারত সফরে একমাত্র ‘সুপার ফ্যান’ হিসেবে এসেছেন রবি। এর আগে চেন্নাইয়ে দুই দলের প্রথম টেস্টেও তাঁকে ভারতীয় সমর্থকেরা হেনস্তা করেছিল বলে অভিযোগ করেছিলেন তিনি।


উল্লেখ্য, বাংলাদেশ থেকে আসা সমর্থকদের মধ্যে রবি অন্যতম। লম্বা সময় ধরেই বাংলাদেশ দলের বিভিন্ন সিরিজে মাঠে গর্জন তুলেন তিনি।


এমএল/