ঈশ্বরদীতে সেচ্ছাসেবক দলের সভপতিসহ দলীয় নেতাকর্মীদের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ৩০শে সেপ্টেম্বর ২০২৪


ঈশ্বরদীতে সেচ্ছাসেবক দলের সভপতিসহ দলীয় নেতাকর্মীদের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ
ছবি: প্রতিনিধি

পাবনায় ঈশ্বরদী উপজেলা দাশুড়িয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ সোহেল খাঁন, সহসভাপতি দেওয়ান রনি, সদস্য জামিরুল ইসলাম ও আশিকুর রহমানের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে দাশুড়িয়া ইউনিয়ন বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


রবিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে পাবনা- ঈশ্বরদী মহাসড়কে দাশুড়িয়া গোল চত্বর থেকে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়।


আরও পড়ুন: সমবায় ব্যাংকের ১২ হাজার ভরি স্বর্ণের খোঁজ পাওয়া যাচ্ছে না: উপদেষ্টা


 মিছিলটি দাশুড়িয়া বাজার ও কলেজ এলাকা হয়ে পূণরায় গোলচত্বরে গিয়ে পথ সভা করেন নেতাকর্মীরা।


পথসভায় বক্তারা বলেন, স্থানীয় কিছু নামধারী সন্ত্রাসী যারা বিএনপির নাম ভাঙ্গিয়ে দাশুড়িয়া বাজার এলাকাতে দখলসহ নানা অপকর্মী করছেন। আমরা যারা প্রকৃত দলের সাথে রয়েছি তারা দলের নেতাকর্মীদের নির্দেশে এই সকল সন্ত্রাসীদের অপকর্মে বাধাপ্রদান ও প্রতিবাদ করলে তারা পরিকল্পিত ভাবে আমাদের উপরে হামলা করেন। এই সকল সন্ত্রাসীরা এলাকায় সাধারন মানুষদের ভয়ভীতি দেখিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করতে চাইছে। আমরা যারা দলের আদর্শ ধারন করি তারা এই সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনকে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ করছি । একই সাথে এই সকল নামধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ নাকরা হলে এলাকার সাধারন মানুষ ও দলের নেতাকর্মীরা প্রকৃত ভাবে শান্তিশৃঙ্খলা বজায়ে রেখে দলের কার্জক্রম পরিচালনা করতে বাধাগ্রস্থ হচ্ছেন। তাই দলের নীতিনির্ধারকদের প্রতি আহবান জানান। যারা দলের নাম ব্যবহার করে বিশেষ করে দাশুড়িয়া বাজার এলাকাসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান নিজেদের নিয়ন্ত্রণে নেয়ার জন্য দখলে মেতে উঠেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানিয়েছেন।


আরও পড়ুন: ডা. জোবাইদা রহমানের সাজা স্থগিত


পথসভায় বক্তব্য রাখেন, সন্ত্রাসী হামলার শিকার দাশুড়িয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ সোহেল খাঁন, সহ-সভাপতি দেওয়ান রনি, উপজেলা বিএনপির সদস্য মোঃ গাফফার খুনকার, মোঃ আনোয়ার হোসেন,  মোঃ শাহীন আলম, মোঃ জামাল উদ্দিন, কামাল খান, মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।


আরএক্স/