গুলিবিদ্ধ হয়ে আইসিইউতে গোবিন্দ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:০০ অপরাহ্ন, ১লা অক্টোবর ২০২৪


গুলিবিদ্ধ হয়ে আইসিইউতে গোবিন্দ
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ ভুলবশত তাঁর লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হয়েছেন। নিজের রিভলবার লক না থাকায় গুলি ছিটকে লাগে নিজের হাঁটুতে। 


মঙ্গলবার (০১ অক্টোবর) ভোর ৪টা ৪৫ নাগাদ। এখন আইসিইউতে চিকিৎসাধীন এই অভিনেতা।


আরও পড়ুন: তানজিন তিশা: কথায় কথায় নায়িকাদের চরিত্র খারাপ, কেন?



মুম্বাই পুলিশের একজন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, দুর্ঘটনাবশত অভিনেতার পায়ে গুলি লাগে। ক্ষত কতটা গুরুতর তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে সঙ্গে সঙ্গেই বলিউডের ‘হিরো নম্বর ১’কে তাঁর বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা শুরু করে দেন চিকিৎসকেরা।


গোবিন্দর কাছে এক লাইসেন্স বন্দুক আছে। এই বন্দুকটি তিনি তাঁর কাছেই রাখেন। এই বলিউড তারকা সকাল পাঁচটা নাগাদ নাকি শুটিংয়ের জন্য বের হচ্ছিলেন, তখন ঘটনাটি ঘটেছে।


আরও পড়ুন: ব্রাইডাল লুকে ববির বিয়ে নিয়ে প্রশ্ন


জানা গেছে, শুটিংয়ের বের হওয়ার আগে নিজের রিভলবার পরিষ্কার করছিলেন গোবিন্দ, তখন ‘মিস ফায়ার’ হয়ে গেছে। গুলি সোজাসুজি তাঁর পায়ে গিয়ে লেগেছিল। আরও জানা গেছে যে গোবিন্দর শরীর থেকে প্রচুর রক্তপাত হয়েছে। যন্ত্রণায় সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েছিলেন অভিনেতা। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোবিন্দকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।


চিকিৎসকদের এক বিশেষ দল তার চিকিৎসা করছেন। পুলিশ সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে পৌঁছায়। গোবিন্দর বন্দুকটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করবে জানিয়েছে পুলিশ।


আরএক্স/