উখিয়ায় এনজিওতে কর্মরত দুই কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২৩ অপরাহ্ন, ৮ই অক্টোবর ২০২৪


উখিয়ায় এনজিওতে কর্মরত দুই কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

কক্সবাজারে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে একই এনজিও সংস্থায় কর্মরত দুই কর্মীর পৃথক স্থানে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


উখিয়া থানার ওসি মো. আরিফ হোছাইন জানান, মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উখিয়া উপজেলা সদরের পৃথক স্থান থেকে মৃতদেহ দুইটি উদ্ধার করা হয়েছে।


পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে দুইজনের মৃত্যু আত্মহত্যা বলে ধারণা করা হলেও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছে।


আরও পড়ুন: টেকনাফে সাড়ে ৮ কেজি তিমি মাছের বমিসহ আটক ১


মৃতরা হল, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মাঝপাড়ার মোজাম্মেল হকের ছেলে মেহেরাব হোসেন (৩০) এবং হবিগঞ্জ জেলার  নবীগঞ্জ উপজেলার কসবা এলাকার সুখলাল দেবের মেয়ে পপি দেব (২৭)।


তারা দুইজনই বেসরকারি সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালের কর্মী হিসেবে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ছিলেন।


স্থানীয়দের বরাতে আরিফ হোছাইন বলেন, মঙ্গলবার সকাল ৯ টার দিকে উখিয়া সদরের রাজাপালং ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনৈক রহমত উল্লাহ এর মালিকানাধীন ভাড়া বাসায় এক যুবকের আত্মহত্যার খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সিলিংয়ের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেছে।


আরও পড়ুন: চকরিয়ায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-১


এদিকে সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা সদরের বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা সরকারি মহিলা কলেজ সংলগ্ন এলাকায় ভাড়া বাসা থেকে পপি দেব নামের এক তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।


আরিফ বলেন, স্থানীয়দের খবরে পুলিশের পৃথক একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সিলিংয়ের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত তরুণীর মৃতদেহ উদ্ধার করে।


প্রাথমিকভাবে ঘটনা দুইটি আত্মাহত্যা বলে ধারণা করা হলেও রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছে বলে জানান তিনি।আরিফ জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


এমএল/