‘নতুন সরকার যদি আমাকে ডাকে, অবশ্যই সাড়া দেব’


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৪৫ অপরাহ্ন, ২০শে অক্টোবর ২০২৪


‘নতুন সরকার যদি আমাকে ডাকে, অবশ্যই সাড়া দেব’
নুসরাত ফারিয়া - ছবি: সংগৃহীত

দলাদলি করা শিল্পীদের কাজ নয় উল্লেখ করে ঢালিউডের অভিনেত্রী নুসরাত ফারিয়া বলেছেন, “আমরা শিল্পী, আমাদের কাজ মানুষকে বিনোদন দেয়া। সেটাই করে গেছি। কখনো কারও অন্ধ সমর্থক ছিলাম না। যদি সেটা করতাম, মনে সামান্যতম সংকীর্ণতা থাকত, দেশেই আসতাম না। এখন যদি নতুন সরকার তাদের কাজে আমাকে ডাকে, অবশ্যই সাড়া দেব। শিল্পীদের কাজ দলাদলি করা নয়, নিজের অভিনয়শৈলী দিয়ে দর্শক মনে জায়গা করে নেয়া।”


ছাত্র জনতার আন্দোলনের মুখে রাজনৈতিক পট পরিবর্তনের পর কটাক্ষের শিকার হচ্ছেন আওয়ামীপন্থী বলে পরিচিত এই চিত্রনায়িকা। তিনি দেশের পটপরিবর্তনের পর সোশ্যাল মিডিয়ায় আপনাকে নিয়ে ট্রল হয়েছে অনেক, দেখেছেন নিশ্চয়ই? এমন প্রশ্নে সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি উপরোক্ত মন্তব্য করেন।


আরও পড়ুন: পালিয়ে বিয়ে করেছেন ‘মালো মা’র গায়ক সাগর দেওয়ান


নুসরাত ফারিয়া আরও বলেন, আমার ক্যারিয়ার ১২ বছরের। ক্যারিয়ার শুরুর পর থেকেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখেছি। তারা যখন যে ধরনের কাজে ডেকেছে সাড়া দিয়েছি। আসলে আমি তো এখানে টাইম পাসের জন্য আসিনি। এটা রুটি-রুজির জায়গা। কাজের প্রস্তাব এলে করব, এটাই তো নিয়ম। এখন কেউ যদি আমাকে আওয়ামী সমর্থক ভেবে দূরে ঠেলে দেন, কী করতে পারি?


আরও পড়ুন: পালিয়ে বিয়ে করেছেন ‘মালো মা’র গায়ক সাগর দেওয়ান


রাজনৈতিক পটপরিবর্তনকে কীভাবে দেখছেন, এমন প্রশ্নে তিনি বলেন, “আমি রাজনীতির মানুষ নই। বিচক্ষণতার সঙ্গে তাই বলতেও পারব না। দেশের ছাত্র-জনতা চেয়েছিল বলেই তো পরিবর্তনটা এসেছে। একজন নাগরিক হিসেবে চাইব, যেটা হয়েছে সেটা যেন মঙ্গলের জন্য হয়। আমার বিশ্বাস, মানুষের মৌলিক চাহিদাগুলোর পাশাপাশি বিনোদনও যেন হারানো গৌরব ফিরে পায়, সেদিকে খেয়াল রাখবে বর্তমান সরকার”


জেবি/এসবি