বিষপান করেছেন অমিত হাসানের স্ত্রী অনন্যা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিষপান করেছেন অমিত হাসানের স্ত্রী অনন্যা!

দুই যুগ পেরিয়েও ঢালিউডে সর্বময় পদচারণা অমিত হাসানের। দিনে দিনে অভিনয় দক্ষতা দিয়ে হয়ে উঠেছেন দেশের জনপ্রিয় তারকা। তবে বর্তমানে খল-চরিত্রে বেশি দেখা যায় তাকে। অমিত হাসান তার ক্যারিয়ারে অনেক নায়িকার বিপরীতে অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে তাকে বহু রোম্যান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে।

আর এবার রঙিন পর্দায় নায়িকাদের সঙ্গে স্বামীকে রোম্যান্টিক হতে দেখে কেমন লাগে, প্রথমবারের মতো সে কথা জানিয়েছেন অমিত হাসানের স্ত্রী অনন্যা।

শনিবার (১৬ এপ্রিল) নায়ক সাইমন সাদিক তার ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে সাইমনের সঙ্গে আলাপকালে স্বামীর রোম্যান্টিক দৃশ্যের অভিনয় প্রসঙ্গে কথা বলতে দেখা যায় অনন্যাকে।

এক প্রশ্নে অমিতপত্নী বলেন, ‘আমি উপভোগ করি। কারণ আমি জেনেশুনে বিষপান করেছি! নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা। এটা হজম করতে হবে। একশ’টা নায়িকার সঙ্গে সে কাজ করে। সেটা জেনেশুনেই কিন্তু আসতে হয়েছে আমাকে। তবে একেবারেই যে নায়িকাদের সঙ্গে শুটিং করায় খারাপ লাগেনি সেরকমও নয়।'

অনন্যা আরও জানান, “একবার রাঙামাটিতে পপির সঙ্গে রোম্যান্টিক দৃশ্য দেখে মন খারাপ হয়েছিল তার। এ নিয়ে অমিত হাসানের সঙ্গে ঝগড়াও করেছিলেন। তবে একদিনের ঝগড়ার পর বুঝতে পারেন এটা অভিনয়। তিনি উপলদ্ধি করতে পারেন ব্যক্তিগত জীবন ও অভিনয় দুইটা ভিন্ন বিষয়।

এসএ/