মেহেরপুরে ঘটককে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মেহেরপুরে ঘটককে কুপিয়ে হত্যা

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামে এক ছাগল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত ছাগল ব্যাবসায়ীর নাম তোফাজ্জেল হোসেন।  খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।
 
নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, রবিবার রাত দশটার পর তার স্বামী তোফাজ্জেল হোসেন বাড়ি থেকে বের হয়ে আসেন। রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন অনেক জায়গায় তাকে খোঁজাখুঁজি করেন। এরপর সোমবার (১০ জানুয়ারি) সকালে নিজ গ্রাম হরিরামপুর মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে মাঠের কৃষকরা। তোফাজ্জেল হোসেনের লাশ দেখে কৃষকরা তার পরিবারকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাঁর লাশ দেখতে পায়। 

তিনি আরো জানান, ছাগল ব্যবসার পাশাপাশি বিয়ের ঘটকালি করতেন তার স্বামী। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করছেন নিহতের পরিবার।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনবাণীকে বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে মেহেরপুর থানা পুলিশের একটি দল ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। 

তিনি আরো বলেন, এ বিষয়ে পুলিশ বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে। তবে পূর্বশত্রুতার জের ধরেই দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

এসএ/