পর্ন ফিল্মে অভিনয় করে, সন্দেহের বশেই স্ত্রীকে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পর্ন ফিল্মে অভিনয় করে, সন্দেহের বশেই স্ত্রীকে কুপিয়ে হত্যা

পর্ন ফিল্ম দেখার আসক্তি থেকে ভয়ানক চাঞ্চল্যকর কান্ড ঘটে গেল ভারতের বেঙ্গালুরুরতে। নিয়মিত পর্ন ফিল্ম দেখা একব‍্যক্তির আচমকাই মনে হয় তার স্ত্রী ও বুঝি পর্ন ফিল্মে কাজ করেন। এই সন্দেহ থেকেই স্ত্রীকে নির্মমভাবে কুপিয়ে হত‍্যা করলেন ওই পাষন্ড স্বামী। 

পুলিশ সূত্রে প্রকাশ, রবিবার সকালে ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুরের রামনগর শহরতলিতে। অভিযুক্ত জাহির পাশা( ৪০) পেশায় অটো চালক। নিয়মিত পর্ন ফিল্ম দেখতেন তিনি। মাস দুয়েক আগে একটি পর্ন ফিল্ম দেখার পরেই তার মনে হয় স্ত্রী মুবিনা ও বুঝি পর্ন ফিল্মে কাজ করে। এরপর থেকেই  স্ত্রীকে নির্যাতন করা শুরু করে সে। রবিবার ওই অভিযোগে স্ত্রীকে শারীরিক  ও মানসিক হেনস্তা করে সে। শেষে মাথায় কুপিয়ে হত‍্যা করে মুবিনাকে। পাশা ও মুবিনার দাম্পত‍্য জীবন ১৫ বছর। তাদের ৫ টি সন্তান ও রয়েছে। 

জানা যায়,সন্দেহের বশে দুমাস আগে একটি পারিবারিক অনুষ্ঠানে সকলের সামনে মুবিনাকে মারধর করে পাশা। দিন কুড়ি আগেও একই অভিযোগ মুবিনার উপর চড়াও হয়েছিল অটোচালক। সেবার শারীরিক নির্যাতন এমন পর্যায়ে ছিল যে মুবিনাকে হাসপাতালে ভর্তি করতে হয়। 

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন,  দাদু (মেয়ের বাবা) ঘাউস পাশার কাছে গিয়ে জাহির পাশার বড় ছেলে জানায়, বাড়িতে কি মারাত্মক কান্ড ঘটেছে। এরপরেই পুলিশ ঘটনাস্থলে যায়। জামাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন ঘাউস পাশা।

প্রসঙ্গত, সাম্প্রতিককালের একটি সমীক্ষায় দেখা গিয়েছিল ভারতে পর্ন ছবি দেখায় আসক্তি বাড়ছে। আসক্তি মাত্রা ছাড়া পর্যায়ে পৌঁছেছিল কোভিডের বাড়াবাড়ি তথা লকডাউনের সময়। গৃহবন্দি অবস্থায় মানুষের সারাদিনের সঙ্গী ছিল স্মার্টফোন। একঘেয়েমি কাটাতে এই স্মার্টফোন থেকেই পর্নসাইটে ঢুঁ মারছিলেন ভারতীয়রা। ওই সময় পর্ন দেখার প্রবণতায় বিশ্বের বাকি দেশকে পিছনে ফেলে দিয়েছিল কামসূত্রের ভারত। অন্যদিকে স্বামীর পর্ন ছবি দেখার আসক্তি কাটাতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতেও দেখা গিয়েছে এদেশের স্ত্রীকে। এবার পর্নের আসক্তি থেকে স্ত্রীর প্রতি সন্দেহ, এমনকী স্রেফ সন্দেহের বশে তাঁকে খুন করে ফেললেন এক ব্যক্তি। 

এসএ/