প্রেম ভেঙেছে সিদ্ধার্থ-কিয়ারার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেম ভেঙেছে সিদ্ধার্থ-কিয়ারার

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত শেরশাহ ছবিতে শহিদ ক‍্যাপ্টেন বিক্রম বাত্রা ও ডিম্পল চিমার চরিত্র দুটিকে যেন জীবন্ত করে তুলেছিলেন দুজনে। ব‍্যাপক হিট হয়েছিল দুজনের অনস্ক্রিন রসায়ন। সেই সঙ্গে অফস্ক্রিনেও যে তাঁদের প্রেম ক্রমশ জমে উঠছে সেই আভাসও পাওয়া গিয়েছিল।

কিন্তু এবার সিদ্ধার্থ কিয়ারা জুটির ভক্তদের জন‍্য এল খারাপ খবর। সম্পর্ক ভেঙে নাকি আলাদা  হয়ে গিয়েছেন দুজনে। বলিউড সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, প্রেম ভেঙেছে সিদ্ধার্থ কিয়ারার। এখন আর একে অপরের সঙ্গে দেখা করেন না তাঁরা। তবে কী কারণে হঠাৎ বিচ্ছেদ তা এখনো জানা যায়নি।

ইন্ডাস্ট্রির সবথেকে হট জুটিগুলির মধ‍্যে অন‍্যতম ছিলেন সিদ্ধার্থ কিয়ারা। দুজনকে একসঙ্গে মানাতও বেশ‌। হ‍্যাঁ, এটা ঠিক যে সম্পর্কের কথাটা কখনো স্বীকার করেননি তাঁরা। তেমনি অস্বীকারও কিন্তু করেননি। তাই আশায় বুক বাঁধছিলেন অনুরাগীরা। রণবীর আলিয়া জুটির মতো সিদ্ধার্থ কিয়ারার বিয়ে দেখার জন‍্য অপেক্ষা করছিলেন ভক্তরা। কিন্তু বিধি বাম!

শেরশাহ ছবির সাফল‍্যের পর সিদ্ধার্থের জন্মদিনে প্রকাশ‍্যেই প্রিয়তম বলে ডাক দিয়েছিলেন কিয়ারা। শেরশাহ সিনেমার একটি দৃশ‍্যের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী। কিয়ারা লিখেছিলেন, শুভ জন্মদিন প্রিয়তম। পোস্টে সিদ্ধার্থকে ট‍্যাগও করেছিলেন অভিনেত্রী।

সম্পর্কের খবর তেমন ভাবে কোনোদিনও স্বীকার না করলেও বিয়ে নিয়ে একবার মুখ খুলেছিলেন সিদ্ধার্থ। বিয়ের পরিকল্পনা নিয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেছিলেন, ‌‘আমি জানি না। আমি তো জ‍্যোতিষী নই। যখনি হোক না কেন আমি ঠিক জানিয়ে দেব।’

তবে সিদ্ধার্থ এও বলেছিলেন, ‘তাঁদের কোনো তাড়া নেই। এমন নয় যে তাড়াতাড়ি করতে হবে বা দেরি করে করবেন। তিনি শুধু চান সবকিছু যেন ঠিকঠাক হয়।’

এসএ/