করোনাভাইরাসের ভয়ে পরিবারের সকলের বিষ পান, মা-ছেলের মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


করোনাভাইরাসের ভয়ে পরিবারের সকলের বিষ পান, মা-ছেলের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাসের ভয়ে পরিবারের পাঁচ সদস্যের সবাই বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করার ঘটনা ঘটেছে। ৩ জনকে হাসপাতালে নিয়ে বাঁচানো গেলেও এ ঘটনায় মা ও তার তিন বছরের এক ছেলের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর মাদুরাইতে। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, করোনাভাইরাসের ভয়ে পরিবারের মোট ৫ জন বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন৷ তামিলনাড়ু পুলিশের বক্তব্য অনুযায়ী এতে ৩ মানুষের প্রাণ বাঁচানো গেলেও ২ জনকে বাঁচানো যায়নি। ওই নারীর নাম জ্যোতিকা।

জ্যোতিকার বাবার গত ডিসেম্বরে মৃত্যু হয়েছে। এর ফলে পরিবারের আর্থিক চাপে ছিল। জ্যোতিকা ৮ জানুয়ারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন৷ এই খবর জ্যোতিকা তার মাকে দিয়েছিলেন। তাতে পুরো পরিবারে আতঙ্ক তৈরি হয়। এরপরেই পুরো পরিবার বিষ পান করে।

প্রতিবেশীরা পরের দিন এই বিষয়ে জানতে পেরে পুলিশকে ঘটনার বিষয়ে জানান। পুলিশ তাড়াতাড়ি সমস্ত মানুষকে হাসপাতালে পৌঁছায়। সেখানে জ্যোতিকা ও তার ছেলেকে বাঁচানো যায়নি। পুলিশের মত অনুযায়ী তারা মামলা দায়ের করেছে। পুরো ঘটনার তদন্ত চলছে।

এদিকে তামিলনাড়ু স্বাস্থ্য বিভাগ সাধারণ লোকদের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করেছে। করোনা সংক্রমণ নিয়ে সচেতনতা বিষয়ে তারা যেনো ঘাবড়ে না যান। কোনো অনুচিত পদক্ষেপ না নেন।