এবার ওয়েব সিরিজে কারিশমা-যিশু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এবার ওয়েব সিরিজে কারিশমা-যিশু

টালিউডের প্রতিভাবান ও সুদর্শন অভিনেতা যিশু সেনগুপ্ত। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যেই টালিউডের সীমানা পেরিয়ে পা রেখেছে বলিউডে।
সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত যিশু অভিনীত বাংলা সিনেমা ‘অভিযান’ মুক্তি পায়। সিনেমাটিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিছুদিন আগে হায়দ্রাবাদে কাজ করে এসেছেন এক দক্ষিণী সিনেমার।

বলিউডে পর পর ছবি করছেন যিশু। এ ব্যস্ততার মাঝেই এক হিন্দি ওয়েব সিরিজের খবর দিলেন যিশু। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার নিজের অ্যাকাউন্ট থেকে ক্ল্যাপারবোর্ডসহ একটি ছবি পোস্ট করে সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করেছেন বলে জানিয়েছেন যিশু।

শুক্রবার (২২ এপ্রিল) ‘ব্রাউন’ সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সুখবরটি জানান অভিনেতা। তবে এই সিরিজে শুধু করিশমা কাপুরই নন, বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদানেরও দেখা মিলবে।

জানা গেছে, অভীক বড়ুয়ার 'সিটি অফ ডেথ' বইটির ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে 'ব্রাউন'। ক্রাইম ড্রামা ঘারানার এই সিরিজটি কারিশমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রজেক্ট। এতে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে তাকে। শুটিং সেট থেকে তিনি নিজের ছবিও পোস্ট করেছেন। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল নায়িকাকে।

নতুন সিরিজ প্রসঙ্গে কারিশমা বলেন, ‘এই চরিত্রটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত।’ সুত্র: হিন্দুস্থান টাইমস

ওআ/