শিরোপার জন্য মাঠে নামছে রিয়াল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শিরোপার জন্য মাঠে নামছে রিয়াল

সময়টা দারুণ যাচ্ছে রিয়াল মাদ্রিদের। চ্যাম্পিয়নস লিগ বলুন আর স্প্যানিশ লিগ দুটোতেই আধিপত্য চলছে সমান ভাবে। একদিকে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওঠার অপেক্ষা। আরেকদিকে লা লিগা জয়ের হাতছানি। এর মধ্যে আজ শনিবার রাতে লা লিগায় হার ঠেকালেই স্প্যানিশ লিগটির চ্যাম্পিয়ন হবে রিয়াল মাদ্রিদ।

লা লিগায় চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে আজ ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এস্পানিওলের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৮টা ১৫ মিনিটে। এই ম্যাচে জিতলে তো বটেই, কোনো মতে হার এড়ালেও শিরোপা নিশ্চিত হবে করিম বেনজেমাদের।

চলতি লিগে ৩৩ ম্যাচে এই মুহূর্তে ৭৮ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে রিয়াল। দুই থাকা সেভিয়ার সঙ্গে ব্যবধান ১৫ পয়েন্ট। এ ছাড়া তিনে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধান ১৬ পয়েন্টের। তাই লিগ জিততে আজ ড্র হলেও যথেষ্ট ক্লাবটির। একটি পয়েন্ট পেলেই নিজেদের ৩৫তম লা লিগার শিরোপা ঘরে তুলবে স্পেনের সফলতম দলটি।

শিরোপা জয়েল  লক্ষ্যেই  আজ মাঠে নামবে রিয়াল। দলটির কোচ কার্লো আনচেলত্তি যেমনটা জানালেন। তিনি বলেন, ‘শিরোপা জয়ের কাছেই আছি আমরা। ম্যানসিটি ম্যাচের পর খেলোয়াড়রা প্রত্যেকে আজকের ম্যাচ নিয়ে কথা বলছিল। আজ আমাদের একটি ম্যাচ পয়েন্ট পেলেই হবে।’

এসএ/