ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন ক্রিকেটার ইয়াসির শাহ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন ক্রিকেটার ইয়াসির শাহ

ক্রীড়া ডেস্ক: ধর্ষণ মামলা থেকে নিষ্কৃতি পেলেন পাকিস্তানের টেস্ট ক্রিকেটার ইয়াসির শাহ। ইসলামাবাদের শালিমার পুলিশ স্টেশনে করা ধর্ষণ মামলায় অভিযুক্তর তালিকা থেকে কেটে দেওয়া হয় তার নাম।

সম্পূরক রিপোর্টে পুলিশ জানায়, এফআইআরে ভুলবশত এই লেগস্পিনারের নাম যুক্ত করা হয়েছে। পরে তাকে নির্দোষ ঘোষণা করে ইসলামাবাদ পুলিশ। খবর এক্সপ্রেস নিউজের।

পুলিশ স্টেশনের জমা দেওয়া রিপোর্টে বলা হয়, ভুক্তভোগী স্বীকার করেছেন, ইয়াসির শাহের নাম এফআইআরে ভুল বর্ণনার কারণে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কথিত ধর্ষণ মামলার সঙ্গে ইয়াসির শাহের কোনো সম্পর্ক নেই।

২০২১ সালের ডিসেম্বরে ইয়াসিরের বিরুদ্ধে ইসলামাবাদের শালিমার পুলিশ স্টেশনে ইয়াসির শাহর বিরুদ্ধে মামলা করেন কিশোরী। ঐ কিশোরীর দাবি ছিল, আগ্নেয়াস্ত্র তাক করে জোর করে তাকে যৌন নিপীড়ন করেছেন ইয়াসির এবং তার বন্ধু ফারহান। এছাড়া একই সময় তাকে হুমকি দেওয়াও হয়েছে বলে জানান তিনি।

মামলা হওয়ার পর সবার সামনে আসে বিষয়টি। এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন পিসিবি চেয়ারমযান রমিজ রাজা। শেষ পর্যন্ত অভিযোগ থেকে মুক্তি পাওয়ায় সেই বিতর্কের অবসান ঘটলো।

৩৫ বছর বয়সী এ লেগ স্পিনার পাকিস্তানের হয়ে ৪৬ টেস্ট, ২৫ টি-টোয়েন্টি এবং ২ টি-টোয়েন্টি খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে এখন পর্যন্ত ২৫৯ উইকেট শিকার করেছেন।

ওআ/