মাহির বাসায় ভূত!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাহির বাসায় ভূত!

চিত্রনায়িকা মাহির বাসায় ভূত আছে! ফেসবুকে নিজেই এ কথা জানান তিনি। আসলে রসিকতা করেই তিনি এ স্ট্যাটাস দিয়েছেন। মন্তব্যের ঘরে নবাগত নায়িকা জাহারা মিতু লিখেছেন, ভূত যদি দুলাভাই হয় তাহলে কিছু করার দরকার নেই। আর যদি সত্যি হয় তাহলে আয়তুল কুরসি পড়ে শরীরে ফুঁ দেয়া উচিত। মাহি উত্তরে লিখেছেন, তাহলে আয়াতুল কুরসি পড়ি।

এদিকে মাহি ব্যস্ততা কমিয়েছেন সিনেমার অভিনয়ে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি গাজীপুরে রেস্তোরাঁ ব্যবসায় সময় দিচ্ছেন তিনি। এ কারণেই সিনেমা পাড়ায় গুঞ্জন, ধীরে ধীরে নাকি এই অভিনেত্রী সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন!

যদিও সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, তা নয়। তবে ক্যারিয়ারের এই সময়ে এসে বছরে একটি অথবা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

ঢালিউডের ‘অগ্নিকন্যা’খ্যাত এই নায়িকা আরো জানান, অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় (সিনেমায় অর্থ লগ্নি করা) নাম লেখাতে চান তিনি। আর তার প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক হিসেবে স্বামী রাকিব সরকারকেই তার প্রথম পছন্দ। তবে কবে নাগাদ প্রযোজনায় আসতে চান- তা জানাননি মাহি।

প্রসঙ্গত, ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এটা তার দ্বিতীয় বিয়ে। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। ২০১৬ সালে বিয়ের পর পাঁচ বছর সংসার ২০২১ সালে মে মাসে ভেঙে যায়।

ওআ/