অভিনেত্রী শিমু হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন জায়েদ খান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অভিনেত্রী শিমু হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক: নিখোজেঁর তিনদিন পর ঢাকার কেরানীগঞ্জে রাস্তার পাশ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় তার স্বামী নোবেল ও নোবেলের বন্ধুকে আটক করেছে পুলিশ।

এফডিসি থেকে ভোটাধিকার হারানো শতাধিক শিল্পীদের মধ্যে হত্যা কাণ্ডের শিকার অভিনেত্রী শিমুও ছিলেন। এ নিয়ে তিনি একাধিকবার জায়েদ খানের সাথে বিবাদে জড়িয়েছিলেন।

পরিবারের অভিযোগ ভিন্ন হলেও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খানকে সন্দেহ করছে শিমুর সহকর্মীরা।

যদিও শিমুর পরিবার বলছে, জায়েদের বিরুদ্ধে তাদের কোনো অভিযোগ নেই। এই হত্যা কাণ্ড যাতে ভিন্নখাতে প্রবাহিত করা না হয় সে কারণে সংশ্লিষ্ট সকলের কাছে অনুরোধ করেন শিমুর ছোট বোন ফাতিমা নিশা।

সোমবার রাতে শিমুর মরদেহ উদ্ধারের পর সমিতির পদ হারানো একাধিক শিল্পী হত্যা কাণ্ডের পিছনে জায়েদ খানের হাত থাকতে পারে ইঙ্গিত দিয়ে গণমাধ্যমে অভিযোগ করেছেন।

শিমু হত্যাকাণ্ড নিয়ে মঙ্গলবার (১৮ জানুয়ারি) জায়েদ খান বলেন, ‘হত্যাকাণ্ড নিয়ে বিভিন্ন ধরনের কথা ছড়াচ্ছে। এই হত্যাকাণ্ড নিয়ে বিভ্রান্ত করা হচ্ছে। মিথ্যাভাবে আমাকে জড়াচ্ছে, তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে আমাকে চাপে ফেলার জন্য এই রাজনীতি করা হচ্ছে।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি নাটক। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। ২৩ চলচ্চিত্রে তিনি অভিনয় করেছিলেন।

ওআ/