বগুড়ায় ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ, নিহত ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বগুড়ায় ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

বগুড়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন, শিশুসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৩ জুন) সকাল ১১ টার দিকে জেলার নন্দীগ্রাম পৌর এলাকার ওমরপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন নন্দীগ্রাম থানার এসআই এসআই তারিকুল ইসলাম জনবাণীকে জানান, “রণবাঘা থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি নদীগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ওমরপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে নাটোরগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী মারা যান। গুরুতর আহত হন আরও চারজন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।” 

নিহতরা হলেন নাটোরের সিংড়া উপজেলার কাষুটিয়া গ্রামের  বাবলু মিয়া (৫৫) ও নন্দীগ্রাম উপজেলার কুস্তা গ্রামের আব্দুল খালেক (৬৫)। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ওমরপুর বাসস্ট্যান্ডে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্য হয়। এতে ঘটনা স্থলেই দুজন সিএনজি আরোহী নিহত হয়। এবং শিশু সহ চার জন গুরুত্ব আহত হয়। আহতদের  উদ্ধার করে স্থানীয় হাসপাতলে ভর্তি করা হয়। 

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জনবাণীকে জানান, “ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এবং ট্রাক ও সিএনজি অটক করা হয়েছে।”

এসএ/