‌‌‘বাংলাদেশ এখন সুদৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত’


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‌‌‘বাংলাদেশ এখন সুদৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত’

“আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের সময়ে বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রসহ সকল ক্ষেত্রে ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছে। বাংলাদেশ এখন সুদৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এ সফলতা অর্জন সম্ভব হয়েছে।”

রোববার (২৬ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় ও সংযুক্ত দপ্তরসমূহের ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান কালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি এসব কথা বলেন। 

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, “সরকারিকৃত পরিকল্পনাগুলো সঠিকভাবে বাস্তবায়নের জন্য সরকারি কর্মচারীদের নিষ্ঠা, আন্তরিকতা ও দেশপ্রেমের সাথে কাজ করতে হবে। প্রতিমন্ত্রী এসময় কর্মদক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে শুদ্ধাচার চর্চার উপর গুরুত্বারোপ করেন।”

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজমের সভাপতিত্বে অতিরিক্ত সচিব মোঃ নবীরুল ইসলাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। 

এবছর দপ্তর/সংস্থা প্রধানদের মধ্যে থেকে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক আ. কা. মোঃ দিনারুল ইসলাম, গ্রেড-২ থেকে গ্রেড-৯ ভূক্ত ক্যাটাগরিতে সি.আর অধিশাখার অতিরিক্ত সচিব মোঃ তোফাজ্জল হোসেন, গ্রেড ১০ থেকে গ্রেড ১৬ ভুক্ত ক্যাটাগরিতে প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম বিন মঈন, গ্রেড ১৭ থেকে গ্রেড ২০ ভুক্ত ক্যাটাগরিতে অফিস সহায়ক সাইফুল ইসলাম শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। 

প্রতিমন্ত্রী পুরষ্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও একমাসের বেতনের সমপরিমাণ অর্থের থেকে তুলে দেন।

এসএ/