স্বামীকে বাহুবলি বললেন মাহি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্বামীকে বাহুবলি বললেন মাহি

বিনোদন প্রতিবেদক: কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাশাপাশি দেশের মধ্যে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া তো চলমান। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আপডেট দেন মাহি। ফলে এই দম্পতির ভালোবাসার নমুনা ইতোমধ্যে নেটাগরিকদের দেখা হয়ে গেছে। মাহির সেসব পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

বুধবার (১৯ জানুয়ারি) 'বাহুবলি টু: দ্য কনক্লুশন সিনেমার একটি দৃশ্যের স্ক্রিনশন নিয়ে ফেসবুকে পোস্ট করেছেন মাহি। সেখানে নিজের স্বামীকে 'বাহুবলি' আখ্যা দিলেন মাহিয়া মাহি।

তিনি লিখেছেন- 'তুমিই আমার বাহুবলি'। ক্যাপশনের নিচে স্বামী রাকিব সরকারকে মেনশন করেছেন নায়িকা।

মাহি আরও লিখেছেন- 'আলহামদুলিল্লাহ, তুমি থাকতে কেউ কোনোদিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মত এভাবেই মাথার উপরে থেকো।'

গেল ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিয়েছেন এই নায়িকা। ফেসবুকে তার নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার নামটি যোগ করেছেন মাহি।

প্রসঙ্গত, গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

ওআ/