বলিউডে কাজ পাচ্ছেন না রিয়া চক্রবর্তী!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বলিউডে কাজ পাচ্ছেন না রিয়া চক্রবর্তী!

বলিউডে বেশ অনেকদিনই নিজেকে প্রতিষ্ঠিত করতে মরিয়া রিয়া চক্রবর্তী। ২০২০ সালে জুন মাসে তাঁর প্রেমিক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা পুরোপুরি বদলে দিয়েছে তাঁর কেরিয়ার, তাঁর জীবন। সুশান্তের মৃত্যু রহস্যে ভেদ করতে উঠে আসে মাদকের যোগ। সেখানেই নাম জড়ায় রিয়ার। এর জেরে জেলেও যেতে হয়েছে অভিনেত্রী। এরপর কেটে গেছে অনেকটাই সময়। কিন্তু এখনও বলিউডে কাজ পাচ্ছেন না রিয়া। এবার তাঁকে কলকাতায় আমন্ত্রণ জানালেন প্রযোজক রাণা সরকার। 

শনিবার (২ জুলাই) রিয়ার জন্মদিনে রাণা সরকার টুইট করেন। রিয়ার উদ্দেশ্যে লেখেন যে,'শো মাস্ট গো অন। কলকাতায় আমাদের সঙ্গে যোগদান করুন।' প্রযোজকের টুইট থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কী এবার বাংলা ছবিতে অভিনয় করতে দেখা যাবে রিয়াকে? কোন বাংলা ছবিতে দেখা যাবে তাঁকে? রিয়া বাঙালি, তাই বাংলায় এসে তিনি ছবি করতেই পারেন বলে মনে করেন প্রযোজক রাণা সরকার। 

ইতিমধ্যেই রিয়াকে ছবির প্রস্তাব দিয়েছেন রাণা সরকার। দুদিন আগেই বাংলা ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এখনও নিজের সিদ্ধান্ত জানাননি রিয়া। আগামী ছবির পরিকল্পনা শুরু করে দিয়েছেন প্রযোজক রাণা সরকার। তবে সেই ছবির হাত ধরে কি সত্যিই বাংলা ছবিতে ডেবিউ করবেন রিয়া, তা এখনও নিশ্চিত নয়।

সূত্র: জি নিউজ

ওআ/