স্ত্রী হওয়ার জন্য ২৫ লক্ষ টাকা মাসিক বেতনের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রী হওয়ার জন্য ২৫ লক্ষ টাকা মাসিক বেতনের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী

২০০৫ সালে ‘গরম মাশালা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী নীতু চন্দ্রা। তারপর ‘ট্র্যাফিক সিগন্যাল’, ‘ওয়ান টু থ্রি’, ‘ওয়ে লাকি লাকি ওয়ে’র মতো ছবিতে জনপ্রিয়তা কাড়েন তিনি। ১৩ জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মানুষের সঙ্গে করেছেন, এমনকি হলিউডেও কাজ করেছেন তিনি। 

সম্প্রতি তার ব্যক্তিগত জীবনে পাওয়া এক অদ্ভুত প্রস্তাব সম্পর্কে জানিয়েছেন এই অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে নীতু চন্দ্রা জানান, তিনি যখন কেরিয়ারের তুঙ্গে এক ব্যবসায়ী তাকে স্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। তবে বেতনভূক্ত। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয় তাকে। এই অভিনেত্রীর ভাষায়, ‘আমাকে নিজের বেতনভূক্ত স্ত্রী বানাতে চেয়েছিলেন সেই ব্যবসায়ী।
 বলেছিলেন, মাসে ২৫ লাখ রুপি দেবেন।’

অভিনয় কেরিয়ারে শুরুটা যেভাবে করেছিলেন সেই অনুযায়ী পরবর্তী সময়ে সিনেমায় খুব বেশি সুযোগ পাননি নীতু। এ নিয়ে তার আক্ষেপও রয়েছে। তিনি বলেন, ‘আমার গল্পটা একজন সফল অভিনেতার ব্যর্থতার কাহিনি। ১৩ জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মানুষের সঙ্গে কাজ করেছি। কিন্তু আজ আমার কাছে কাজ নেই, অর্থ নেই।’

হাতে কাজ ছিল না একসময়, শুধুমাত্র স্ত্রী হওয়ার জন্য ২৫ লক্ষ টাকা বেতনের প্রস্তাব পেয়েছিলেন নীতু চন্দ্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনেন তিনি। অভিনেত্রী বলেন, একজন বড় ব্যাবসায়ী তাঁকে বেতনভুক স্ত্রী করতে চেয়েছিলেন। মাসিক প্রতি ২৫ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন।

ওআ/