সহজ ম্যাচ কঠিন করে জিতল কুমিল্লা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সহজ ম্যাচ কঠিন করে জিতল কুমিল্লা

ক্রীড়া প্রতিবেদক: মাত্র ৯৬ রানের লক্ষ্য ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে। সিলেট সানরাইজার্সের দেয়া এই কটা রান নিতেও ৮ উইকেট হারাতে হলো দলটাকে। শেষ ওভারে গিয়ে জিততে হয়েছে দুই বারের চ্যাম্পিয়ন কুমিল্লাকে।

নিজেদের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা। আগে ব্যাট করে কুমিল্লার বোলিং তোপে মাত্র ৯৬ রানেই গুটিয়ে যায় সিলেট সানরাইজার্স। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেননি সিলেটের ওপেনাররা। ৩ রানে এনামুল এবং ২০ রানে আউট হন কলিন ইনগ্রাম। এরপর ম্যাচের শেষ পর্যন্ত বলার মতো ইনিংস খেলতে পারেননি কেউই। পড়তে থাকে একের পর এক উইকেট। ৫ রানে মিঠুন, ১৭ রানে রবি বোপারা এবং ৩ রানে আউট হন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। আউট হওয়ার আগে অলক কাপালি ৬, সোহাগ গাজী ১২, মুক্তার আলি শূন্য, কেসরিক উইলিয়ামস ৯ এবং তাসকিন আহমেদ করেন ৩ রান। আর শূন্যরানে অপরাজিত থাকেন নাজমুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম এবং শহিদুল ইসলাম। এছাড়া একটি করে উইকেট নেন করিম জানাত, মুমিনুল হক ও তানভীর ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), ফাফ ডু প্লেসিস, মুমিনুল হক, আরিফুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, শহীদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাতে ও মুস্তাফিজুর রহমান।

সিলেট সানরাইজার্স একাদশ: মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম, এনামুল হক, নাজমুল ইসলাম, রবি বোপারা, সোহাগ গাজী, অলোক কাপালি, কেসরিক উইলিয়ামস, মুক্তার আলী ও তাসকিন আহমেদ।

ওআ/