ইলিয়াসের বিচারের অপেক্ষায় আছি: সুবাহ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ইলিয়াসের বিচারের অপেক্ষায় আছি: সুবাহ

বিনোদন প্রতিবেদক: গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে সংসার পেতেছিলেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। আগে থেকেই তাদের প্রেমের সম্পর্ক ছিল। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। তবে এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

এদিকে বিয়ের মাস না পেরুতেই ইলিয়াস-সুবাহ'র সংসারে ভাঙনের সুর বাজে। স্বামীর বিষয়ে একের পর এক বিস্ফোরক বিষয় প্রকাশ্যে আনেন সুবাহ।

ইলিয়াসের বিচার চাইলেন সুবাহ। ইলিয়াস থেকে মুক্তি চান তিনি। ইলিয়াসের বিচারের অপেক্ষায় দিন গুনছেন এ অভিনেত্রী।

এ বিষয়ে গণমাধ্যমকে সুবাহ বলেন, ‘ইলিয়াসের কাছ থেকে মুক্তি চাচ্ছি। ইলিয়াস আমার সঙ্গে অন্যায় করেছেন। আমি তার শাস্তি চাই, ওর বিচারের অপেক্ষায় আছি।

ইলিয়াসের বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতন মামলা করেছেন সুবাহ। এ ছাড়া ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলাও করেছেন সুবাহ।

জানা গেছে, দুটি মামলা গুরুত্বসহকারে তদন্ত করছে পুলিশ। তদন্ত প্রতিবেদনের অপেক্ষায় আছেন সুবাহ।

যৌতুক মামলার তদন্ত কর্মকর্তা উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশনের সহকারী কমিশনার (এসি) গোর্কি চৌধুরী বলেন, ‘ইলিয়াসের বিরুদ্ধে অভিনেত্রী সুবাহর করা যৌতুকের জন্য মারধরের মামলাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে। তদন্তের পর এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একই রকম বক্তব্য দিয়েছেন ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে করা মামলাটি তদন্তকারী কর্মকর্তা বনানী থানার উপপরিদর্শক (এসআই) ইয়াসিন হোসেন।

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘বসন্ত বিকেল নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য যুক্ত হন সুবাহ। পরে অবশ্য আরও কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। যদিও এখনও তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি।

ওআ/