ভিকি-ক্যাটরিনাকে হত্যার হুমকি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ভিকি-ক্যাটরিনাকে হত্যার হুমকি

বলিউডজুড়ে বইছে হুমকির বাতাস। কয়েকদিন আগে সালমান খান ও তার বাবাকে হত্যার হুমকির পর এবার প্রাণনাশের হুমকি পেয়েছে বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় অভিযোগ দায়ের করেছেন তারা। 

এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। খুনের হুমকি পাওয়ায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ভিক্যাট। সোমবার এ খবর জানা গেছে এনডিটিভির এক প্রতিবেদনে। 

পুলিশ সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় নজর রাখছে। সে ইনস্টাগ্রামে ক্যাটরিনাকে প্রাণনাশের হুমকি দেয়। তাই বাধ্য হয়ে মুম্বইয়ের সান্তাক্রুজ থানার দ্বারস্থ হন তারকা দম্পতি। নিরাপত্তার আরজি জানিয়েছেন দু’জনেই।

ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬ (২), ৩৫(ডি), ৬৭ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৯ ডিসেম্বর রাজস্থানে বিয়ে সারেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। চুটিয়ে সংসার করছেন তাঁরা। সদ্যই মলদ্বীপে যায় এই দম্পতি। সেখানে দু’জন রোম্যান্টিক ছবি তোলেন। তারকা দম্পতির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মলদ্বীপেই ক্যাটরিনার জন্মদিন পালন করেন ভিকি। সোশ্যাল মিডিয়ায় আনন্দের মুহূর্তও ভাগ করে নেন। তবে সেই আনন্দের মাঝেই খুনের হুমকি আতঙ্ক বাড়াচ্ছে তারকা দম্পতির।

এদিকে, সিধু মুসেওয়ালার খুনের পর গত মাসে প্রাণনাশের হুমকি পান বলিউড তারকা সালমন খানও। সেই সময় মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ জানান তিনি। বাড়ানো হয় নিরাপত্তা।

এসএ/