মেসিদের জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই জরিমানা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৩:৪৪ অপরাহ্ন, ৭ই মার্চ ২০২৪


মেসিদের জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই জরিমানা
ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর ক্লাবটির সবকিছুই উন্নতির দিকে যাচ্ছে। তবে ক্লাবটি সবচেয়ে বেশি লাভবান হচ্ছে মেসির জার্সি বিক্রি করে। অচথ সেই জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই মায়ামি সমর্থকদের জরিমানা করা হবে! এমনটাই জানিয়েছে মেজর লিগ সকারের (এমএলএস) দল নাশভিলে। 


এবার কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে নাশভিলের মুখোমুখি হবে মায়ামি। শুক্রবার (৮ মার্চ) বাংলাদেশ সময় সকাল আটটায় জিওডিস পার্কে ন্যাশভিলের বিপক্ষে ইন্টার মায়ামি খেলবে। এই ম্যাচ মায়ামি সমর্থকেরা গ্যালারির একটা অংশে বসলেই জরিমানা করা হবে।


আরও পড়ুন: সৌম্যের নট আউটে বাংলাদেশ-শ্রীলঙ্কা বিতর্কের নতুন অধ্যায় শুরু


এক বিবৃতিতে নাশভিলে জানায়, “কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ ম্যাচে প্রতিপক্ষের জার্সি বা তাদের রং (পিঙ্ক) নিয়ে জিওডিস পার্কের ফ্যান জোন সেকশনে (১০৬-১১০) কাউকে থাকতে দেওয়া হবে না। এই জায়গায় প্রতিপক্ষ দলের (মায়ামি) জার্সি পরে থাকলে তাকে জরিমানা দিতে হবে। এমনটি স্টেডিয়াম থেকে বেরও করে দেওয়া হতে পারে।”


ন্যাশভিলে নির্দিষ্ট একটি সেকশনে এই নির্দেশনা জারি করেছে। তারা বলছে, “মাঠে যেন দুই দলের সমর্থকদেরই আলাদা করে বোঝা যায় তাই এমন সিদ্ধান্ত। তবে ধারণা করা হচ্ছে নিজেদের ঘরের মাঠে সমর্থক দিয়ে বাড়তি সুবিধা আদায় করতে চাইছে ন্যাশভিলে।”


আরও পড়ুন: দ্বিতীয় ম্যাচে বড় ব্যবধানে জিতে সিরিজে সমতায় টাইগাররা


ন্যাশভিলের এমন ঘোষণার পেছনে অবশ্য কারণ আছে। ম্যাচে মায়ামির পক্ষেই সমর্থন বেশি থাকার কথা। কেননা মেসির পাশাপাশি লুইস সুয়ারেজ ও জর্দি আলবারাও যোগ দিয়েছেন মায়ামিতে। ধারণ করা হচ্ছে, ইউরোপা মাতানো তারকাদের কারণে প্রতিপক্ষের মাঠেও ব্যাপক সমর্থন পেতে যাচ্ছে মায়ামি।


জেবি/এসবি