মুরগীর রান না পড়ায় বিয়েবাড়িতে তুলকালাম


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৭:৪৪ অপরাহ্ন, ২৫শে জুন ২০২৪


মুরগীর রান না পড়ায় বিয়েবাড়িতে তুলকালাম
ছবি: সংগৃহীত

বিয়েবাড়িতে বরযাত্রীদের পাতে মুরগীর রান না পড়ায় তুমুলকান্ড ঘটে গেছে। কথা কাটাকাটি থেকে শুরু হয়ে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের বরেলীর নবাবগঞ্জে ঘটেছে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা মঙ্গলবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।


প্রতিবেদন অনুসারে, সোমবার (২৪ জুন) বিকেলে এক্সে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করা যায়নি। সেখানে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মারপিট করছেন। ঘটনাস্থলে উপস্থিত নারীরা ভয় পেয়ে সরে যাচ্ছেন। পরে জানা যায়, ঘটনাটি উত্তর প্রদেশের একটি বিয়েবাড়ির ঘটনা।


আরও পড়ুন: যে ভুলে মায়ের সামনেই সমুদ্রে তলিয়ে গেল ছেলে


সংবাদমাধ্যমটি জানিয়েছে, বরযাত্রীরা খেতে বসলে তাদের পাতে মুরগির বিরিয়ানি পরিবেশন করা হয়। কিন্তু বিরিয়ানি খাওয়ার সময় সবার পাতে মুরগির রান পড়েনি কেন, তা নিয়ে অতিথিদের একটি অংশ ঝামেলা করতে শুরু করেন। কনেপক্ষের পক্ষ থেকে উপস্থিত অতিথিরাও কটূক্তি করেন। সঙ্গে সঙ্গে দুই পক্ষের নিমন্ত্রিত অতিথিদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে তা মারপিট পর্যন্ত গড়ায়।


সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে আরো দেখা যায়, অতিথিরা একে অপরের গায়ে হাত তুলছেন। এমনকি চেয়ার ছুড়েও মারতে দেখা গেছে একজনকে। এদিকে সামান্য মুরগির রানের জন্য এত অশান্তি হচ্ছে দেখে বেঁকে বসেন বিয়ের পাত্র। ঝামেলা না থামলে বিয়ে করবেন না বলে জানান তিনি। পরে পাত্রর কথা শুনে পরিবেশ শান্ত হয়। অতিথিরা সবাই ভালোভাবে খাওয়া-দাওয়া করেন। অন্যদিকে কনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন পাত্র।


আরও পড়ুন: বিমানভর্তি মরদেহ পৌঁছালো ভারতের কেরালায়


ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে বলেছে, এমন ঘটনার পর পুলিশের কাছে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, তারা ঘটনাটি সম্পর্কে অবগত এবং আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করা হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


জেবি/আজুবা