মেজাজ হারান কিং খান, বাবার রাগকে সামাল দেন ছেলে আরিয়ান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মেজাজ হারান কিং খান, বাবার রাগকে সামাল দেন ছেলে আরিয়ান

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান সম্পর্ক জানতে তাঁর ভক্তদের আগ্রহের শেষ নেই। শাহরুখ খানের ব্যক্তিগত এবং পারিবারিক তথ্য জানার জন্য গভীর আগ্রহ থাকে দর্শকদের। ভক্তদের কৌতূহল মেটাতে শাহরুখ খান নিজেও ভক্তদের কৌতূহল মেটাতে বিভিন্ন সময় নানা তথ্য তুলে ধরেছেন।

রবিবার(৭ আগষ্ট) মুম্বই বিমানবন্দরে দুই ছেলেকে নিয়ে পা রাখেন শাহরুখ খান। সুপারস্টারের সঙ্গে ছিলেন তাঁর দুই পুত্র আরিয়ান খান ও আব্রাম খান। শাহরুখের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। নীল ট্রাউজারের সঙ্গে পরেছিলেন সাদা টিশার্ট, ওপরে কালো জ্যাকেট, চোখে সানগ্লাস। 

শাহরুখকে দেখেই তাঁর সঙ্গে ছবি তুলতে উত্তেজিত হয়ে পড়ে উপস্থিত ফ্যানেরা। শাহরুখ খানের চারপাশে ছিলেন তাঁর ব্যক্তিগত ও এয়ারপোর্টের নিরাপত্তারক্ষীরা। কিন্তু এর মাঝেও ঘটে গেল বিপত্তি।

অন্যদিনের মতো খুব একটা খোশমেজাজে ছিলেন না শাহরুখ। যদি মুখে মাস্ক ছিল অভিনেতার, তাও তাঁর বডি ল্যাঙ্গুয়েজ শাহরুখোচিত ছিল না। 

হয়তো কোন বিষয়ে চিন্তিত বা বিরক্ত ছিলেন নায়ক। এরই মাঝে নিরাপত্তারক্ষীদের পাশ কাটিয়ে শাহরুখের একদম পাশে এসে হাজির হন এক অনুরাগী। তাতেও বিশেষ বিরক্ত হতে দেখা যায়নি কিং খানকে। কিন্তু এরপরই আরিয়ানকে পিছনে ফেলে ঐ অনুরাগী এসে সটান শাহরুখের হাত ধরে টেনে সেলফি তুলতে চান। 

তখনই নিজের মেজাজ হারান শাহরুখ। এক ঝটকায় হাত ছাড়িয়ে নেন শাহরুখ। ঐ ফ্যানের উদ্দেশ্যে কিছু বলেনও তিনি। কিন্তু তা শোনা যায়নি। এরপরই নিরাপত্তারক্ষীরা এসে সরিয়ে দেন সেই ফ্যানকে।

আরএক্স/